ভিডিও

মোহামেডানকে হারিয়ে ঘরোয়া ট্রেবল জিতল বসুন্ধরা কিংস

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৮:৪০ রাত
আপডেট: মে ২২, ২০২৪, ০৮:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

অবশেষে এক মৌসুমে তিন শিরোপার পূর্ণতার ছোঁয়া পেল বসুন্ধরা কিংস। বাংলাদেশের দ্বিতীয় ক্লাব হিসেবে এই অর্জনে নিজেদের নাম লিখিয়েছে অস্কার ব্রুজোনের দল। ২০০৭ সালে পেশাদার লিগ শুরুর পর ২০১৩ সালে প্রথম ট্রেবল জিতেছিল শেখ রাসেল ক্রীড়া চক্র।

 

বুধবার (২২ মে) ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ম্যাচে মোহামেডানকে হারিয়ে ফেডারেশন কাপে চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস।

 

অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচে সাদা-কালোদের ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে বসুন্ধরা। পিছিয়ে পড়েও দারুণ লড়ে চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখিয়েছে তারা।

তবে ম্যাচে প্রথমে এগিয়ে যায় মোহামেডান। ৬৩ মিনিটে ইমনের বাড়ানো বলে বসুন্ধরার দুই খেলোয়াড়কে হার মানিয়ে ২৫ গজ দূর থেকে এক শট নেন ইম্যানুয়েল সানডে। নাইজেরিয়ান এই ফরোয়ার্ডের বাঁ পায়ের শটে এতই গতি ছিল যে বসুন্ধরা গোলরক্ষক শ্রাবণ ঝাঁপিয়েও তা ঠেকাতে পারলেন না। তবে গোল খেয়েও দমে যায়নি বসুন্ধরা।

 

মোহামেডানকে চাপে রাখার ফল তারা পায় ৮৭ মিনিটে। মাঝমাঠ থেকে বল পেয়ে একে একে মোহামেডানের চার খেলোয়াড়কে কাটিয়ে যান দামাশিনো। এরপর বক্সের ভেতর ঢুকে নেন বাঁ পায়ের বুলেট গতির শট। মোহামেডানের জালে বল জড়ালে ম্যাচে ফেরে সমতা।

খেলা অতিরিক্ত সময়ে বদলি ডিফেন্ডার জাহিদ হোসেনের গোলে এগিয়ে যায় বসুন্ধরা। জাহিদের গোলটাই শেষ পর্যন্ত গড়ে দিয়েছে ম্যাচের পার্থক্য। শেষ বাঁশি বাজতেই চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে মেতে ওঠে বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS