ভিডিও

দুর্নীতির দায়ে মোস্তাফিজদের ব্রিটিশ-বাংলাদেশি ফ্র্যাঞ্চাইজি মালিক গ্রেফতার

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৯:০৭ রাত
আপডেট: মে ২২, ২০২৪, ০৯:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

লঙ্কা প্রিমিয়ার লিগে ৬ ফ্র্যাঞ্চাইজির অন্যতম ডাম্বুলা থান্ডার্স। সম্প্রতি যার মালিকানা কিনেছেন বাংলাদেশি বংশোদ্ভুত ব্রিটিশ নাগরিক তামিম রহমান। বুধবার কলম্বো থেকে তার গ্রেফতারের পর ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে চুক্তি বাতিল করেছে লঙ্কা প্রিমিয়ার লিগ।

ইএসপিএন ক্রিকইনফোর খবর অনুযায়ী, কলম্বোতে দুবাইয়ের উদ্দেশে বিমানে উঠার সময় তাকে গ্রেফতার করে শ্রীলঙ্কার পুলিশ। যতটুকু জানা গেছে, লঙ্কা প্রিমিয়ার লিগে দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে।

এএফপি জানিয়েছে, ম্যাচ পাতানোর সন্দেহে আদালতের নির্দেশের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করেছে পুলিশ। আরও তদন্তের জন্য তাকে রিমান্ডে রাখা হবে ৩১ মে পর্যন্ত।

পুলিশের বিশেষ ইউনিট; যারা ক্রীড়াঙ্গনের দুর্নীতির বিরুদ্ধে কাজ করছেন, তাদের হাতে তামিম গ্রেফতার হয়েছেন। টুর্নামেন্ট শুরুর চার বছরের মাথায় এবারই প্রথম কোনও কর্মকর্তা গ্রেফতার হয়েছেন।

উল্লেখ্য, এই ফ্র্যাঞ্চাইজিটি কিছুদিন আগে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে সরাসরি দলে ভিড়িয়েছে। গতকাল নিলামে ২৪জন খেলোয়াড়ও কিনেছে তারা। ব্যয় করেছে ৪ লাখ ৫০ হাজার ডলার! যেখাতে তাদের সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড়টি ছিলেন আফগান অলরাউন্ডার করিম জানাত।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS