ভিডিও

ফাইনালে ব্যাটিংয়ে হায়দরাবাদ

প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: মে ২৬, ২০২৪, ০৮:০০ রাত
আমাদেরকে ফলো করুন

ফাইনালের টসের পরেই হাসি দেখা গেল সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক প্যাট কামিন্সের মুখে। আগে ব্যাট করার ক্ষেত্রে তার দলের জুড়ি মেলা ভার। আইপিএলের ফাইনালে সেটাই হচ্ছে। টসের ভাগ্য নিজের পাশে পেয়েছেন। টস জিতে ব্যাট নিতে ভুল করেননি তিনি। ফাইনালে আগে ব্যাট করছে হায়দরাবাদ। 

 

টসের পর দুই অধিনায়কের ভাষ্য ছিল দুই রকম। রাতে শিশিরের প্রভাব কম থাকবে উল্লেখ করে প্যাট কামিন্স জানিয়েছেন, এমন পিচে রান দেখতে চান তিনি। তার টস জিতে ব্যাট করার সিদ্ধান্তই ছিল তার। অন্যদিকে কলকাতা অধিনায়কের বক্তব্য, এলিমিনেটরের তুলনায় ভিন্ন পিচ এটি। টস জিতলে তিনি বোলিং করার পক্ষেই ছিলেন। 

দুই দলের মধ্যে কলকাতা নাইট রাইডার্স তাদের একাদশে কোনো প্রকার পরিবর্তন আনেনি। অবশ্য হায়দরাবাদ নিজেদের একাদশে একটি পরিবর্তন এনেছে। আব্দুস সামাদের পরিবর্তে মূল একাদশে আছেন শাহবাজ আহমেদ। 

কলকাতার একাদশ

রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), সুনীল নারিন, বেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার (অধিনায়ক), হার্ষিত রানা, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, বৈভব আরোরা ও বরুণ চক্রবর্তী।

ইমপ্যাক্ট প্লেয়ার- নীতীশ রানা/অনুকূল রয়

সানরাইজার্সের সম্ভাব্য একাদশ

অভিষেক শর্মা, ট্র্যাভিস হেড, রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম, এনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), নীতীশ রেড্ডি, শাহবাজ আহমেদ, প্যাট কামিন্স (অধিনায়ক), জয়দেব উনাদকাট, ভুবনেশ্বর কুমার ও থাঙ্গারাসু নটরাজন।

ইমপ্যাক্ট প্লেয়ার- আব্দুল সামাদ/উমরান মালিক



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS