ভিডিও

যেভাবে দেখবেন বাংলাদেশ-ভারত প্রস্তুতি ম্যাচ 

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ০২:৫০ দুপুর
আপডেট: জুন ০২, ২০২৪, ০২:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। নাসাউ কাউন্টি স্টেডিয়ামের টস হবে ৩০ মিনিট আগে ৮টায়। প্রস্তুতি ম্যাচ হলেও দেখা যাবে টিভিতে। এশিয়ার দুই প্রতিবেশীর এই লড়াই বাংলাদেশের নাগরিক টিভি সরাসরি সম্প্রচার করবে। স্টার স্পোর্টস ভারতে আইসিসি’র ইভেন্ট সম্প্রচার স্বত্ব পাওয়ায় বাংলাদেশ-ভারত প্রস্তুতি ম্যাচটিও দেখা যাবে এ চ্যানেলে। পাশাপাশি আইসিসি টিভি ও ডিজনি প্লাস হটস্টারেও দেখা যাবে।

বিশ্বকাপের আগে ভারতকে পাওয়ায় একদিক থেকে লাভই হয়েছে। কারণ ভারতের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেট খেলে বাংলাদেশ। এই ম্যাচের জয়-পরাজয় বিশ্বকাপের পয়েন্ট টেবিলে কোনো প্রভাব ফেলবে না। ব্যক্তিগত পারফরম্যান্স রেকর্ডবুকে লিপিবদ্ধ না হলেও আত্মবিশ্বাস বাড়াবে। এ মুহূর্তে আত্মবিশ্বাস জাগানো পারফরম্যান্স খুবই প্রয়োজন বাংলাদেশ দলের জন্য। বিশেষ করে ব্যাটারদের ভালো খেলা জরুরি। কারণ ওয়েস্ট ইন্ডিজ-যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় বিশ্বকাপে সফল হতে হলে ব্যাটারদের ভালো খেলতে হবে।

অন্যদিকে ভারতের খেলোয়াড়রা টি২০ খেলার মধ্যেই ছিলেন। দুই মাসের বেশি সময় ধরে দেশের মাটিতে আইপিএল হয়েছে। খেলোয়াড়রা ভিন্ন ভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে খেলার অভিজ্ঞতা নিয়ে গেছেন যুক্তরাষ্ট্রে। যদিও বিশ্বকাপের আগে দল হিসেবে প্রথম ম্যাচ খেলবে তারা। গা-গরমের ম্যাচ হওয়ায় বিরাট কোহলি খেলছেন না। বিশ্রাম দেওয়া হতে পারে সিনিয়রদের কাউকে কাউকে। এরপরও একমাত্র প্রস্তুতি ম্যাচটি জিততে চাইবেন রোহিত শর্মারা। কারণ বাংলাদেশের মতো ভারতেরও লক্ষ্য থাকবে জয়ের ছন্দ নিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করা। ম্যাচটি হারলে খুব যে ক্ষতি হয়ে যাবে, তা নয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS