ভিডিও

ভারতের বিপক্ষে টস হেরে বোলিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ০৯:০৪ রাত
আপডেট: জুন ০২, ২০২৪, ০২:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আসর শুরুর আগে নিজেদের ঝালিয়ে নিতে শেষ প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ ও ভারত। বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচ বাতিল হওয়ায় এই ম্যাচে লক্ষ্য থাকবে জয় দিয়ে আসর শুরু করার। ভারতের সামনেও নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ।

ম্যাচে টস হেরে আগে বোলিং করবে বাংলাদেশ। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টিতে দুই দলের ম্যাচটি বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হয়েছে। ম্যাচটি দেখাচ্ছে স্টার স্পোর্টস, আইসিসি টিভি ও ডিজনি প্লাস হটস্টার।
বাংলাদেশের ব্যাটি-বোলিং সবকিছুতেই আত্মবিশ্বাসের বিশাল ঘাটতি। টপ অর্ডার ও মিডল অর্ডারের ব্যাটসম্যানরা নিয়মিত ভুগছে।

বোলিংয়ে নতুন বলে উইকেট আসলেও শেষ দিকে রান থামানো যাচ্ছে না। মাঝের ওভারগুলোতেও থাকে না তেমন বিষ। ফলে প্রতিপক্ষরা সহজেই তুলতে পারে রান। লম্বা সময় ধরে এই ফরম্যাটে খেলে গেলেও এখনও ছন্দ ধরে রাখতে পারে না।

নবম বিশ্বকাপে তাই বাংলাদেশকে নিয়ে বাজি ধরার লোক খুব একটা নেই। তবে ভারতের বিপক্ষে ব্যাট-বলে দারুণ পারফর্ম করতে পারলে মূল টুর্নামেন্টের আগে আত্মবিশ্বাসের জ্বালানি পাবে লাল-সবুজরা। শান্তরা সেই অপেক্ষাতেই আছে বলার অপেক্ষা রাখে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS