ভিডিও

থেকে যাচ্ছেন স্ক্যালোনি 

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ০৩:২৬ দুপুর
আপডেট: জুন ০৩, ২০২৪, ০৪:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : গত নভেম্বরেই আর্জেন্টিনার কোচ থাকা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন লিওনেল স্ক্যালোনি। যদিও আসন্ন কোপা আমেরিকা উপলক্ষ্যে সেই অবস্থান থেকে দূরে সরে আসেন তিনি। কিন্তু তার ভবিষ্যৎ নিয়ে পরিষ্কার কিছু জানা ছিল না। 

অবশেষে অনিশ্চিত সেই অবস্থার ইতি টেনে দিয়ে স্ক্যালোনি জানিয়েছেন, জাতীয় দলের দায়িত্ব পালনে পুরোপুরি প্রতিশ্রুতিবদ্ধ তিনি। পাশাপাশি আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) প্রধান ক্লদিও তাপিয়া যতদিন অন্য কিছু না ভাবছেন, এই দায়িত্ব তিনি পালন করে যাবেন।

বিদায়ের ইঙ্গিত দেওয়ার পর স্থানীয় গণমাধ্যমগুলো জানুয়ারিতে বলেছিল, স্ক্যালোনি কোপা আমেরিকা পর্যন্তই দায়িত্ব পালনে রাজি। যেটি শুরু হবে ২০ জুন। কিন্তু রবিবার নিজের ভবিষ্যৎ নিয়ে কাতার বিশ্বকাপ জয়ী কোচ, ‘বছরটা আমার জন্য আসলে ভালো কাটেনি। তখন মনে হয়েছে, বল থামিয়ে দেওয়ার এটাই সময়। আজ আপনাদের সামনে সব উদ্দীপনা নিয়ে হাজির হয়েছি। সত্যি করে বললে নভেম্বরে সেই অবস্থাটা ছিল না।’ তিনি আরও যোগ করে বলেন, ‘এএফএ প্রেসিডেন্ট যতদিন চাইবেন, আমি ততদিনই এখানে থাকছি।’

স্ক্যালোনি এ সময় লিওনেল মেসির ফিটনেস নিয়েও কথা বলেছেন, ‘ভালো দিক হচ্ছে মেসি তার ইন্টার মায়ামিতে ধারাবাহিকভাবে খেলছে। যেটা খুব গুরুত্বপূর্ণ। বিশেষ করে ইনজুরির পর। এখন তাকে আমরা পূর্ণ ফিটনেসে দেখছি। সে অনুশীলনের জন্য কালকে আমাদের দলে যোগ দেবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS