ভিডিও

সাবেক ক্লাব নিয়ে বোমা ফাঁটালেন এমবাপ্পে

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০২:৫১ দুপুর
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৩:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : রিয়ালের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পরই বোমা ফাঁটালেন এমবাপ্পে। গত জানুয়ারিতে সদ্য সাবেক ক্লাব পিএসজি’কে বলে দেন চুক্তি নবায়ন করবেন না তিনি। রিয়াল মাদ্রিদে যোগ দেবেন তা অজানা ছিল না পিএসজি বোর্ডের। 

তখন পিএসজি কর্তৃপক্ষ তাকে হুমকি দিয়েছিল। মুখের ওপর খুব চড়াও ভাবে বলেছিল, ‘যদি অন্য ক্লাবে যাও মৌসুমের বাকি সময়টা তোমাকে খেলানো হবে না।’ ওই যাত্রায় তাকে পিএসজি’র স্প্যানিশ কোচ লুইস এনরিকে ও স্পোর্টিং ডিরেক্টর লুইস কাম্পোস বাঁচিয়েছেন বলে মন্তব্য করেছেন তিনি। পিএসজি’তে অসুখি ছিলেন না বলে দাবি করেছেন বিশ্বকাপ জয়ী ২৫ বছর বয়সী তারকা এমবাপ্পে। তবে কিছু কিছু বিষয় নিয়ে খুব একটা ভালোও ছিলেন না তিনি। পিএসজি ছেড়ে স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ায় এখন ‘হাঁফ ছেড়ে বাঁচার অনুভূতি’ হচ্ছে তার।

লুক্সেমবার্গে ইউরোর প্রি ক্যাম্পে এমবাপ্পে বলেন, ‘আপনারা এরই মধ্যে শুনেছেন, আমি রিয়াল মাদ্রিদে যাচ্ছি। এটা এখন আনুষ্ঠানিক। গত পাঁচ বছর ধরেই আমি এই চেষ্টায় ছিলাম। স্বপ্ন পূরণ হয়েছে। বেশ নির্ভার লাগছে, গর্বিতও। পিএসজি বোর্ড আমার মুখের ওপর চড়াভাবে অনেক কিছু বলেছে, অনেক কিছু ভাবতে বাধ্য করেছে। কোচ ও স্পোর্টিং ডিরেক্টর না থাকলে আমি হয়তো মাঠে ফিরতে পারতাম না।’ তিনি আরও বলেন, ‘পিএসজিতে আমি অসুখি ছিলাম না, এটা বললে ভুল হবে। কিছু কিছু বিষয় আমাকে অসুখি করেছে। কিন্তু সব কিছু দেখানো যায় না। কারণ আমি দলের একজন নেতা। হতাশ কাউকে অনুসরণও করা চলে না। এসব মেনে নিয়ে আরও এক বছর সেখানে থাকতে পারতাম না। আমার ওপর অনেক চাপ ছিল। ফুটবল খেলার জন্য অনেক টাকা পাই আমি। অথচ কারখানার শ্রমিক বেতন পায় সামান্য। যা আমার কাছে অযৌক্তিক লাগে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS