ভিডিও

এমবাপ্পের গোলে জয় ফ্রান্সের, ডি ব্রুইনার শততম ম্যাচে জয় বেলজিয়ামের

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০২:৪৬ দুপুর
আপডেট: জুন ০৬, ২০২৪, ০২:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : প্রস্তুতিমূলক প্রীতি ম্যাচে লুক্সেমবার্গকে ৩-০ গোলে বিধ্বস্ত করেছে ফ্রান্স। যার পেছনে বড় অবদান কিলিয়ান এমবাপ্পের। রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে প্রথমবার খেলতে নেমে এক গোলে অবদান রাখার পাশাপাশি দুটি অ্যাসিস্ট করেছেন তিনি। 

৪৩ মিনিটে শুরুতে ফ্রান্সকে এগিয়ে দেন রোন্ডাল কোলো মুয়ানি। এমবাপ্পের পাস ধরে হেড করে জাল কাঁপান তিনি। ৭০ মিনিটে আবারও ফরাসি প্রাণভোমরার পাসে ব্যবধান বাড়ান জনাথন ক্লস। ৮৫ মিনিটে জয় সুনিশ্চিত করেন এমবাপ্পে। যা ছিল লে ব্লুদের হয়ে এমবাপ্পের ৪৭তম গোল।  প্রথম ৪৫ মিনিট লুক্সেমবার্গকে নিজেদের অর্ধেই রেখেছিল কাতার বিশ্বকাপের রানার্স আপরা। কিন্তু দলটির সুশৃঙ্খল রক্ষণ তখন দলটিকে রুখে রাখতে পেরেছে। 

ইউরোর আগে দুটি প্রীতি ম্যাচ খেলার সুযোগ পেয়েছে বেলজিয়ামও। প্রথম ম্যাচে অবশ্য মন্টেনেগ্রোকে ২-০ গোলে হারিয়েছে। ম্যাচটা ছিল বেলজিয়াম তারকা কেভিন ডি ব্রুইনার শততম ম্যাচ। তাতে গোল করে ম্যাচটা তিনি স্মরণীয় করে রেখেছেন। বিরতির এক মিনিট আগে প্রতিপক্ষ রক্ষণের ভুলে সুযোগ পেয়ে জাল কাঁপান বেলজিয়াম অধিনায়ক। শেষ দিকে পেনাল্টি থেকে স্কোর ২-০ করেছেন লিয়ান্দ্রো ট্রোসার্ড।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS