ভিডিও

বিশ্বকাপ জয়ী আলভারেজে নজর পিএসজি-অ্যাথলেটিকো’র

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: জুন ০৬, ২০২৪, ০৭:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : দুই মৌসুম ম্যানসিটিতে বদলি হয়েই পার করলেন আর্জেন্টাইন স্ট্রাইকার হুলিয়ান আলভারেজ। তাতেই নিজের জাত চিনিয়েছেন বিশ্বকাপ জয়ী এই তারকা। প্রথম মৌসুমে সিটিজেনদের হলে ১৭ গোল আর সদ্য সমাপ্ত মৌসুমে করেছেন ১৯ গোল।

আলভারেজের বয়স ২৪ বছর। এখন তাই নিয়মিত খেলার চিন্তা করতে হবে তাকে। ম্যানসিটিতে ওই সুযোগ না পাওয়ায় ক্লাব ছাড়তে পারেন আর্জেন্টাইন তরুণ। বিয়ষটি মাথায় রেখে এরই মধ্যে তার বিষয়ে খোঁজ-খবর নেওয়া শুরু করেছে অ্যাথলেটিকো মাদ্রিদ, পিএসজি ও প্রিমিয়ার লিগের কিছু ক্লাব। দুই ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোন প্রস্তাব ম্যানসিটিকে দেওয়া হয়নি। তবে সংবাদ মাধ্যম গোল দাবি করেছে, অ্যাথলেটিকো মাদ্রিদের পক্ষ থেকে ক্লাবটির আর্জেন্টাইন ফুটবলার ডি পল, নাহুয়েল মলিনা ও অ্যাঞ্জেল কোরেইরাকে খোঁজ-খবর নেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে।

 ফুটবলের দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো জানিয়েছেন, শুধু অ্যাথলেটিকো ও পিএসজি নয় আলভারেজের বিষয়ে খোঁজ-খবর নিচ্ছে প্রিমিয়ার লিগের কিছু ক্লাবও। তবে ম্যানসিটির কাছে আনুষ্ঠানিক প্রস্তাব যায়নি এখনও। সিটিজেনরা অবশ্য তাকে বিক্রি করতে চায় না। তবে আলভারেজ ক্লাব ছাড়তে চাইলে ভালো প্রস্তাবে সাড়া দিতে পারে ম্যানসিটি কর্তৃপক্ষ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS