ভিডিও

রাতে উড়ন্ত যুক্তরাষ্ট্রের প্রতিপক্ষ পাকিস্তান

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০৪:১৭ দুপুর
আপডেট: জুন ০৬, ২০২৪, ০৫:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আজ রাতে বিশ্বকাপ মিশনে নামবে পাকিস্তান। প্রতিপক্ষ উড়তে থাকা স্বাগতিক যুক্তরাষ্ট্র। যারা প্রথম ম্যাচে হারিয়েছে কানাডাকে। তাই আমেরিকাকে সমীহ করেই মাঠে নামছে বাবর আজমের দল। আজ বৃহস্পতিবার (৬ জুন) ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে রাত সাড়ে ৯টায়। 

টি টোয়েন্টিতে বরারবই ফেবারিটদের অন্যতম পাকিস্তান। যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু করছে বিশ্বকাপ। কানাডাকে হারিয়ে দুর্দান্ত শুরু করা আমেরিকাকে হালকাভাবে নেয়ার সুযোগ নেই। নানা কারণে কিছুটা ব্যাকফুটেও ম্যান ইন গ্রিন। যথাযথ প্রস্তুতি নিতে পারেনি বাবর আজমের দল। বৃষ্টির বাধায় ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ মাঠেই গড়ায়নি। বাকি দু’ম্যাচেও হেরেছে পাকিস্তান। তার আগে আয়ারল্যান্ডের সঙ্গেও হেরেছে এক ম্যাচ। মাঠের খেলায়ও খুব একটা দাপট দেখাতে পারেনি। সেরা কম্বিনেশন নিয়েও রয়েছে কিছুটা দ্বিধা।

তার ওপর যোগ হয়েছে অভিজ্ঞ ইমাদ ওয়াসিমের ইনজুরি। কন্ডিশন বিবেচনায় স্কোয়াডে রাখা হয় অবসর ভেঙ্গে আসা অলরাউন্ডারকে। কিন্তু প্রথম ম্যাচেই তাকে পাচ্ছে না দল। ফর্মে নেই বেশিরভাগ ক্রিকেটার। আজম খান, শাদাব খান ও সাইম আইয়ুবকে নিয়ে চিন্তা বাড়ছে। ওপেনিংয়ে সেই পুরনো জুটি বাবর রিজওয়ানে ভরসা। তিন পেসার ও দু’স্পিনার নিয়ে একাদশ সাজাতে পারে পাকিস্তান। সব চ্যালেঞ্জ উতরে জয়ের লক্ষ্যের কথা জানালেন পেসার মোহাম্মদ আমির।

পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ আমির বলেন, বিশ্বকাপে সবসময় চ্যালেঞ্জ থাকে, আমরা তা মোকাবিলা করে এগিয়ে যেতে চাই। আমরা এখানে জিততে এসেছি, প্রতিটি ম্যাচ জিততে চাই। এটা বিশ্বকাপ, এখানে ছোট খাটো ভুলের কোনো সুযোগ নেই। 

যুক্তরাষ্ট্র কানাডাকে হারিয়ে আত্মবিশ্বাসী। শুধু জয় নয়, জয়ের ধরণটাও তাদের দিচ্ছে বাড়তি আত্মবিশ্বাস। এবার জায়ান্ট কিলার হওয়ার অপেক্ষা। গ্যান্ড প্রেইরির চেনা মাঠে পাকিস্তানের কঠিন পরীক্ষ নিতে পারে আমেরিকা। দলে কোনো ইনজুরি সমস্যা নেই। প্রথম ম্যাচে ১০ ছক্কা হাঁকানো অ্যারন জোনস আবারও হতে পারেন ম্যাচের নায়ক। পাকিস্তানি পেসারদের নিয়ে সতর্ক অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল।

যুক্তরাষ্ট্রের অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল বলেন, আমরা মোমেন্টামটা ধরে রাখতে চাই। পাকিস্তান খুবই শক্তিশালী দল, তাদের বোলারদের নিয়ে আমরা খুব বেশি সতর্ক। বিশেষ করে মোহাম্মদ আমির, তাকে আটকানোর চেষ্টা থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS