ভিডিও

যে রেকর্ডে সাকিব-তামিম-নাইমের পাশে হৃদয়

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ০৪:২১ দুপুর
আপডেট: জুন ০৯, ২০২৪, ১২:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে দেশটিতে সাম্প্রতিক ম্যাচে হারে আসর শুরুর আগেই বাংলাদেশ দল নিয়ে হতাশ ছিল সমর্থকরা। তবে শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপ মিশন শুরুর ম্যাচে সব আক্ষেপ ঘুচিয়েছে টাইগাররা। এদিকে টাইগারদের আক্ষেপ ঘুচানোর দিনে এক রেকর্ড গড়েছেন টাইগার ব্যাটার তাওহিদ হৃদয়। প্রথম বাংলাদেশি হিসেবে যে রেকর্ডটি রয়েছে তামিম ইকবালের।  

বাংলাদেশের জয়ের পথে চতুর্থ উইকেটে গুরুত্বপূর্ণ ৬৩ রানের জুটি গড়েন তাওহিদ হৃদয় ও লিটন দাস। দলীয় ৯১ রানে হৃদয় ২০ বলে ৪ ছক্কা ও ১ চারে ৪০ রান করে বিদায় নেন। এটি ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের কোনো ব্যাটারের জন্য দ্বিতীয় সর্বোচ্চ ছক্কার মার। এক ইনিংসে সর্বোচ্চ ৫ ছক্কা মারার রেকর্ড রয়েছে কেবল তামিম ইকবালের। ২০১৬ সালে ওমানের বিপক্ষে সেঞ্চুরির পথে তামিম ইকবালের ব্যাট থেকে এসেছিল ৫ ওভার বাউন্ডারি। তবে ৪ ছক্কার কীর্তিতে হৃদয়ের পাশেই আছেন সাকিব আল হাসান, তামিম এবং মোহাম্মদ নাইম শেখ। তাদের প্রত্যেকেই অবশ্য ছক্কা মেরেছিলেন সহযোগী দেশের বিপক্ষে। হৃদয়ের ৪ ছক্কা তাই কিছুটা আলাদাই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS