ভিডিও

ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির শঙ্কা!

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০১:৫২ দুপুর
আপডেট: জুন ০৯, ২০২৪, ০৩:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আজ রোববার টি-টোয়েন্টি বিশ্বকাপে ম্যাচে মাঠে নামবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত-পাকিস্তান। যে ম্যাচকে ঘিরে রয়েছে হামলার হুমকি! তবে উত্তেজনা কিংবা হুমকি ভেস্তে যেতে পারে বৃষ্টিতে। আবহাওয়ার খবরে বলা হচ্ছে, নিউ ইয়র্কে ম্যাচের সময় বৃষ্টি হতে পারে। আজ ম্যাচ শুরু হবে রাত সাড়ে ৮টায়। পূর্বাভাসে ঠিক তার আধা ঘণ্টা পরই বৃষ্টির কথা বলা হচ্ছে। যার সম্ভাবনা ৫১ ভাগ! অর্থাৎ ম্যাচটা বৃষ্টি বাধার সম্মুখীন হতে যাচ্ছে।

 ভারত আয়ারল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে দারুণ জয়ে টুর্নামেন্ট শুরু করেছে। বিপরীতে পাকিস্তান যুক্তরাষ্ট্রের কাছে অপ্রত্যাশিত হারে চলে গেছে ব্যাক ফুটে। সাম্প্রতিক ফর্মের কথা এলেও পাকিস্তান খুব আহামরি অবস্থায় নেই। তার ওপর মুখোমুখি লড়াইয়েও সংক্ষিপ্ত ফরম্যাটে ভারতের পাল্লা ভারি। ১২ ম্যাচে ভারতের জয় ৮টি। পাকিস্তানের মাত্র ৩টি। টি-টোয়েন্টি বিশ্বকাপেও একই অবস্থা। ৭ ম্যাচে ভারত জিতেছে ৫টি, পাকিস্তান ১টি! টাই হওয়া ম্যাচ ছিল ১টি।

 তবে পাকিস্তান কোচ গ্যারি কারস্টেন বলেছেন, ‘আমি ইতিহাস নিয়ে কথা বলতে চাই না। তবে আমাদের সেরা ক্রিকেট খেলাটা নিশ্চিত করতে হবে। আরেকটা কথা হচ্ছে এটা ভারত-পাকিস্তান ম্যাচ। তাই ছেলেদের আলাদা করে উজ্জীবিত করতে হবে না। তারা নিজেরাই ভীষণ উজ্জীবিত। তারা এই ম্যাচের দিকে মনোযোগী। কয়েকদিন আগে কী হয়েছে সেটা ভুলে গেছি। এখন আমরা সামনে তাকাতে চাই।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS