ভিডিও

ডালাস থেকে নিউইয়র্কে বাংলাদেশ দল

প্রকাশিত: জুন ০৯, ২০২৪, ০৩:২৮ দুপুর
আপডেট: জুন ০৯, ২০২৪, ০৯:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপে পরের ম্যাচ খেলতে ডালাস থেকে নিউইয়র্কে এখন বাংলাদেশ দল। লঙ্কানদের হারিয়ে সুপার এইটের স্বপ্ন এখন জোরালো ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুসের কণ্ঠে। তাই আগের ম্যাচের ভুল কিংবা সৌম্য লিটনদের ব্যর্থতা নিয়েও চিন্তা করছে না বিসিবি। তবে নিউইয়র্কের উইকেট নিয়ে সতর্ক টাইগাররা।

ক্যানসার হাসপাতালের তহবিল গঠনের ডিনারে যোগ দিতে সাত সকালে নিউইয়র্ক উড়ে আসার কথা ছিল সাকিব আল হাসানের। কিন্তু পুরো দলই তার ডাকে সাড়া দিয়ে আগেভাগে ডালাস ছেড়েছে। একটা কারণ সাকিবের অনুষ্ঠান আরেকটা নিউইয়র্কে প্রস্তুতির জন্য কিছুটা বাড়তি সময় পাওয়া। সন্ধ্যায় বিমান ধরলে রাতে পৌঁছে সকালেই নামতে হতো অনুশীলনে। বিসিবিও উদ্যোগী ছিল সেই চেষ্টায়। একটা জয়ে পুরো দলের আবহ বদলে গেছে। আত্মবিশ্বাস এখন তুঙ্গে। 

বিসিবি’র ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, এই জয়টা আমাদের জন্য খুবই প্রয়োজন ছিল। খেলোয়াড়দের মধ্যে কনফিডেন্স লেভেলটা অনেক বেড়েছে। আমরা আশা করি এই কনফিডেন্সটা আগামী ম্যাচগুলোতে কাজে লাগবে। জয়ের পর সৌম্যর ব্যর্থতা, লিটনের স্ট্রাইক রেট নিয়ে চিন্তাকে খুব একটা গুরুত্ব দিচ্ছে না দল। বরং তাদের চেষ্টা পাচ্ছে ফুল মার্কস। তিনি আরও বলেন, সবাই পরিশ্রম করছে, আমার মনে হয় সকলেই চেষ্টা করছে। ফর্ম ফিরে পেতে তাদের পেছনে সাপোর্ট স্টাফরাও কাজ করছে। লিটনকে কালকের ম্যাচ প্রথম থেকেই কনফিডেন্ট দেখা যাচ্ছিল।

 এখন তাই সুপার এইটের স্বপ্নের কথা জোরালো কন্ঠে বলছেন বিসিবি কর্তারা। জালাল ইউনুস আরও বলেন, নেপাল, নেদারল্যান্ডস ও দক্ষিণ আফ্রিকা প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। এখানে নতুন বলে কিছু নেই বরং যারা নতুন আসে তারা উজ্জীবিত থাকে, তাদের সঙ্গে খেলার সময় আমাদেরও সতর্ক থাকা উচিত। আমি আশা করি আমরা দ্বিতীয় রাউন্ডে যেতে পারব। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS