ভিডিও

আমরা ভাগ্যবান ছিলাম : প্রোটিয়া অধিনায়ক

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ১২:০৫ দুপুর
আপডেট: জুন ১১, ২০২৪, ০১:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে ভাগ্য জোরে শেষ পর্যন্ত ৪ রানের জয় নিয়ে তারা মাঠ ছেড়েছে দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়া অধিনায়ক এইডেন মারক্রামও স্বীকার করেছেন, ভাগ্যই তাদের জিতিয়েছে।

 বাংলাদেশের জন্য শেষ তিন বলে প্রয়োজন ছিল মাত্র ৭ রানের। এই সময়ে জাকের আলী ও মাহমুদউল্লাহ বড় শট নেওয়ার চেষ্টা করলেও বাউন্ডারি লাইনে তাদের ক্যাচ নিয়েছেন মারক্রাম। অবিশ্বাস্য এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে সুপার এইটে প্রোটিয়ারা।

কিন্তু ম্যাচ জয়ের পর দক্ষিণ আফ্রিকা অধিনায়ক স্বীকার করেছেন, বেশ কিছু বিষয় আমাদের পক্ষেই গেছে। তাই বলতে পারেন আমরা ভাগ্যবান ছিলাম। স্নায়ুক্ষীয় এমন ম্যাচ যে সব কিছু নিংড়ে নেয় সেটাও জানিয়েছেন প্রোটিয়া অধিনায়ক। তার কথা, ‘এই ধরনের ম্যাচের শেষ ওভারে অনেক নড়বড়ে পরিস্থিতিতে থাকতে হয়। রুদ্ধশ্বাস পরিস্থিতি। এই সময়টা যে কাউকে ক্লান্ত করে দিতে পারে। হয়তো অনেক সময় পারা যায় আবার যায় না। কিন্তু সেটা উপভোগ্য হয়ে দাঁড়ায়।’

কেশব মহারাজ ১৯.৫ ওভারে ফুলটস দিয়েছিলেন। সেটা পেয়ে উঠিয়ে মারতে চেয়েছিলেন মাহমুদউল্লাহও। কিন্তু পারেননি। বাউন্ডারি লাইনে দুর্ভাগ্যজনকভাবে ক্যাচ হয়েছেন। মারক্রাম নিজেও মানছেন, এই বলটা যে কোনও জায়গায় যেতে পারতো, ‘ওই বলটা যে কোনও জায়গায় যেতে পারতো। আরও দুই মিটার বেশিও যেতে পারতো। তখন আমাদের কথা-বার্তা অন্যরকম হতো।’  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS