ভিডিও

বিড়ম্বনা কাটিয়ে সেন্ট ভিনসেন্টে টিম বাংলাদেশ

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ১২:১১ দুপুর
আপডেট: জুন ১২, ২০২৪, ১২:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপপর্বে বাকি দুই ম্যাচ খেলতে সেন্ট ভিনসেন্টে পৌঁছেছে শান্ত-হৃদয়রা। তবে সেখানে পৌঁছাতে বিড়ম্বনার মুখে পড়তে হয়েছে তাদের। সেন্ট ভিনসেন্টের হোটেলে চেক ইন করতে করতে ভোররাত হয়ে যায় বাংলাদেশ দলের।

দক্ষিণ আফ্রিকার ম্যাচের পর সরাসরি দল চলে যায় বিমান বন্দরে। আগেভাগে বিমানবন্দরে পৌঁছালেও সেন্ট ভিনসেন্টের উদ্দেশ্যে বিমান ছেড়েছে রাত সোয়া ৯টার দিকে। কেন দেরি হচ্ছে, কতটা দেরি হবে এসব জানানোর মতো কেউই ছিল না। পাঁচ ঘণ্টার ফ্লাইটে সেন্ট ভিনসেন্টে পৌঁছে হোটেলে চেক ইন করতে করতে ভোররাত হয়ে যায় দলের। তবে যে শুধু বাংলাদেশকেই এই বিড়ম্বনায় পড়তে হয়েছে তা নয়। একই বিমানে সেন্ট ভিনসেন্টে গিয়েছে দক্ষিণ আফ্রিকাও। তাদেরকেও এই বিড়ম্বনার মুখে পড়তে হয়েছে। প্রথম দল হিসেবে সুপার এইটে জায়গা করে নেয়া দক্ষিণ আফ্রিকা গ্রুপপর্বে তাদের শেষ ম্যাচ খেলবে আগামী ১৪ জুন নেপালের বিপক্ষে।

একদিন থেকে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের আরও বেশি কষ্ট হয়েছে। কারণ খেলোয়াড়দের সঙ্গে তাদের পরিবারও ছিলেন। অনেক খেলোয়াড়ই তাদের বাচ্চাদের নিয়ে এসেছেন। তবে বাংলাদেশ দলে এবারের বিশ্বকাপে পরিবার নিয়ে যায়নি। তবে সাকিব আল হাসানের বিষয়টি একটু ভিন্ন। কারণ, সাকিবের স্ত্রীর পরিবার যুক্তরাষ্ট্রেই থাকে।সেন্ট ভিনসেন্টে বাংলাদেশ প্রথম ম্যাচ ১৩ জুন নেদারল্যান্ডসের বিপক্ষে। এরপর ১৭ জুন মুখোমুখি হবে নেপালের। দুটি ম্যাচে জিতলেই সুপার এইটে যাওয়ার রাস্তা পরিষ্কার হয়ে যাবে টাইগারদের। ২ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে 'ডি' গ্রুপের দুইয়ে আছে নাজমুল হোসেন শান্তর দল। তিন ম্যাচের সবকটিতে জিতে আগেই সুপার এইট নিশ্চিত করেছে দক্ষিণ আফ্রিকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS