ভিডিও

টস জিতে যুক্তরাষ্ট্রকে ব্যাট করতে পাঠালো ভারত

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট: জুন ১৩, ২০২৪, ১২:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে আজ বুধবার (১২ জুন) যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ভারত। দুই দলের মধ্যে আজ যারাই জয় পাবে, সুপার এইটের টিকিট পাবে তারাই।

বিশ্বকাপ শুরুর আগে কেউই যুক্তরাষ্ট্রকে হিসাবে না রাখলেও পাকিস্তানকে হারানোর পর এখন তাদের সমীহ করতেই হচ্ছে। নাসাউ কাউন্টির ড্রপইন পিচে ঘটতে পারে যে কোনো অঘটনই। ব্যাটিং ও বোলিং দুই ডিপার্টমেন্টেই বিপজ্জ্বনক খেলোয়াড় আছে যুক্তরাষ্ট্রের। অ্যারন জোন্স, মোনাঙ্ক প্যাটেল, আন্দ্রেস গাউস, সৌরভ নেত্রাভালকাররা এরই মধ্যে বিশ্বকাপে নিজেদের সামর্থের প্রমাণ দিয়েছেন। আজকের ম্যাচটা অবশ্য যুক্তরাষ্ট্রের বেশ কয়েকজন খেলোয়াড়ের জন্য বিশেষ এক অনুভূতির। সৌরভ নেত্রাভালকার, হারমিত সিংদের প্রতিপক্ষ তাদের জন্মভূমি। যুক্তরাষ্ট্রে প্রবাসী ক্রিকেটাররা আজ নিজেদের মাতৃভূমির বিপক্ষেই জয়ের জন্য প্রাণপণে লড়বেন। 

এদিকে টুর্নামেন্টে এখনও হাসেনই বিরাট কোহলির ব্যাট। প্রথম দুই ম্যাচেই ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন ভারতের সেরা ব্যাটার। আজ তার ব্যাটে রান চাইবে দল। অর্ধশতক হাঁকাতে পারলেই যৌথভাবে আন্তর্জাতিক টি-টোয়েন্টির সর্বোচ্চ অর্ধশতকের মালিক হবেন তিনি।

ভারত একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, রিশভ পন্ত (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, শিভম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, জাসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ ও আর্শদীপ সিং।
যুক্তরাষ্ট্র একাদশ : স্টিভেন টেইলর, শায়ান জাহাঙ্গীর, আন্দ্রেস গাউস (উইকেটকিপার), অ্যারন জোন্স (অধিনায়ক), নিতিশ কুমার, কোরি অ্যান্ডারসন, হারমিত সিং, শ্যাডলি ফন শ্চ্যালওয়াক, জাসদীপ সিং, সুরব নেত্রাভালকার ও আলি খান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS