ভিডিও

যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ডের ম্যাচে বৃষ্টি

যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ডের ম্যাচে বৃষ্টি

প্রকাশিত: জুন ১৪, ২০২৪, ০৯:৩৫ রাত
আপডেট: জুন ১৫, ২০২৪, ১২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড দুই দলের জন্যই এই ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ। যুক্তরাষ্ট্র এরই মধ্যে ৩ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট পকেটে পুড়েছে। এই ম্যাচ জিতলে প্রথমবারের মতো সুপার এইটে নাম লেখাবে তারা।
অন্যদিকে জিতলে আশা বেঁচে থাকবে আইরিশদেরও। কেননা এই ম্যাচসহ দুটি ম্যাচ বাকি আছে তাদের। এখন পর্যন্ত জয় না দেখলেও ৪ পয়েন্ট পাওয়ার সুযোগ আছে দলটির।
ফ্লোরিডার লডারহিলে গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে হানা দিয়েছে বৃষ্টি। এখন বৃষ্টি না থাকলেও মাঠ ভেজা। বাংলাদেশ সময় রাত আটটায় টস হওয়ার কথা ছিল। ভেজা মাঠে আপাতত খেলা শুরু করা যাবে না বলে সময়মতো টস হয়নি।
এই ম্যাচের ওপর ভাগ্য নির্ভর করছে গ্রুপের আরেক দল পাকিস্তানের। ম্যাচ পরিত্যক্ত হলে পাকিস্তানের বিদায় নিশ্চিত হয়ে যাবে, যুক্তরাষ্ট্র নাম লেখাবে সুপার এইটে। আর যুক্তরাষ্ট্র জিতলে তো কথাই নেই। হয়ে যাবে ৬ পয়েন্ট।
ম্যাচ পরিত্যক্ত হলে যুক্তরাষ্ট্রের থাকবে ৫ পয়েন্ট। পাকিস্তান নিজেদের শেষ ম্যাচে আইরিশদের হারালেও ৪ পয়েন্টের বেশি তুলতে পারবে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS