ভিডিও

সুপার এইটের ভেন্যু অ্যান্টিগায় পৌঁছেছেন শান্ত-সাকিবরা

প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: জুন ১৯, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

একদিন আগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে নেপালকে ২১ রানে হারিয়ে বাংলাদেশ দল টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইট নিশ্চিত করেছে। সুপার এইটে দুটি ভেন্যুতে খেলবে নাজমুল হোসেন শান্তর দল। অ্যান্টিগাতে দুটি এবং সেন্ট ভিনসেন্টে একটি ম্যাচ খেলবে লাল-সবুজ জার্সিধারীরা। আজ (মঙ্গলবার) সুপার এইটের প্রথম দুই ম্যাচের ভেন্যু অ্যান্টিগাতে পৌঁছেছে বাংলাদেশ। এখানে দুই দিন অনুশীলন করে আগামী ২১ জুন অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে মুখোমুখি হবে তারা।
বুধবার (১৯ জুন) থেকে শুরু হবে সুপার এইটের খেলাগুলো। আট দলকে দুই গ্রুপে ভাগ করে চলবে এই পর্বের খেলা। গ্রুপ ‘ডি’ থেকে দক্ষিণ আফ্রিকার পর দ্বিতীয় দল হিসেবে সুপার এইটে ওঠায় বাংলাদেশের খেলবে গ্রুপ ‘১’-এ’তে। যেখানে প্রতিপক্ষ হিসেবে রয়েছে অস্ট্রেলিয়া, ভারত ও আফগানিস্তান। গ্রুপ ‘২’ –এ আছে যুক্তরাষ্ট্র, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ। দুই গ্রুপ থেকে সেরা দুটি করে মোট চারটি দল খেলবে সেমিফাইনাল।
সুপার এইটে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। ২১ জুন সকাল সাড়ে ছয়টায় অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। একই ভেন্যুতে পরদিনই ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে। এরপর ২৫ জুন সেন্ট ভিনসেন্টে বাংলাদেশের শেষ প্রতিপক্ষ আফগানিস্তান।

বাংলাদেশের সুপার এইটের সূচি

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া
২১ জুন, সকাল ৬:৩০
নর্থ সাউন্ড, অ্যান্টিগা

বাংলাদেশ বনাম ভারত
২২ জুন, রাত ৮:৩০
নর্থ সাউন্ড, অ্যান্টিগা
 
বাংলাদেশ বনাম আফগানিস্তান
২৫ জুন, সকাল ৬:৩০
কিংসটাউন, সেন্ট ভিনসেন্ট



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS