ভিডিও

নাকের অস্ত্রোপচার করাতে হবে এমবাপ্পের, মিস করতে পারেন ইউরো

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৮:৩৬ রাত
আপডেট: জুন ১৯, ২০২৪, ০৮:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : গত পরশু রাতে ডুসেলডর্ফে অস্ট্রিয়ার বিপক্ষে ফ্রান্সের ১-০ গোলে জয়ের ম্যাচে ৯০ মিনিটে হেড করতে গিয়ে অস্ট্রিয়ান ডিফেন্ডার কেভিন দানসোর সঙ্গে সংঘর্ষে নাকে চোট পান এমবাপ্পে। সেই সময় তার নাক দিয়ে রক্তও ঝরছিল। ফ্রান্সের কোচ দেশম তাকে মাঠ থেকে তুলে নেন। পরে ডুসেলডর্ফের একটি হাসপাতালে নেওয়ার পর জানা যায়, এমবাপ্পের নাক ভেঙে গেছে।

এতে করে নেদারল্যান্ডসের বিপক্ষে এমবাপ্পের খেলা নিয়ে সংশয়ের সঙ্গে শঙ্কা রয়েছে এবারের ইউরো থেকেই ছিটকে যাওয়ার। শেষ পর্যন্ত কিলিয়ান এমবাপ্পের ভাগ্যে কী লেখা আছে, সেটা জানা যাবে আরও কিছু ডাক্তারী পরীক্ষার পর। তবে এর আগে এমবাপ্পের নাকের চোট নিয়ে সর্বশেষ খবর দিয়েছেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম।

নাক ভাঙলেও এমবাপ্পের অস্ত্রোপচারের প্রয়োজন নেই বলে ইএসপিএনকে জানিয়েছিলেন ফ্রান্সের ফুটবল ফেডারেশনের (এফএফএফ) সভাপতি ফিলিপ দিয়ালো। ফেডারেশন থেকে বলা হয়েছিল, মাস্ক পরে মাঠে নামবেন এই তারকা স্ট্রাইকার। কিন্তু ফ্রান্সের কোচ দেশম ফেডারেশনের মিডিয়ায় বলেছেন, এমবাপ্পের নাকে অস্ত্রোপচার করাতে হবে।

দেশমের এমন ঘোষণার পর স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে তাহলে কী এবারের ইউরোয় আর খেলতে পারবেন না এমবাপ্পে? দেশম অবশ্য এ বিষয়ে সরাসরি কিছু বলেননি, ‘বুধবার (আজ) আরও পরীক্ষা করে দেখা হবে ওর অবস্থা কী। এটা দলের জন্য বড় হতাশার বিষয় ছিল।

চিকিৎসক দল ওর সমস্যার সমাধান করতে সম্ভাব্য সবকিছুই করেছে।’ দেশম এরপর যোগ করেন, ‘এখন যদি ওর অস্ত্রোপচার না-ও হয়, পরে করাতে হবেই। আজ সকাল থেকে অবস্থা কিছুটা ভালো। তাই আমরা দেখব, কী হয়। আমরা প্রতিদিনই ওর অবস্থা খুব ভালোভাবে পর্যবেক্ষণ করব।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS