ভিডিও

পেরু-চিলি ম্যাচ গোলশূন্য ড্র

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০১:৩৩ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০৪:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকার গ্রুপ ‘এ’ তে আর্জেন্টিনার মত কঠিন প্রতিপক্ষ থাকায় এই ম্যাচ জিতে পরের রাউন্ডে ওঠার রাস্তা পাকা করার সুযোগ ছিল দুই দলেরই। কিন্তু টেক্সাসে হওয়া এই ম্যাচে কোন দলই গোল করতে পারেনি। গোলশূন্য ড্র থেকে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় লাতিন আমেরিকার দুই দেশ পেরু ও চিলিকে।

ম্যাচের ১৬ মিনিটে সবচেয়ে সহজ সুযোগটা মিস করেন এলেক্সিস সানচেজ। ভিক্টর দাভিলার ক্রস থেকে গোলমুখে একা বল পেয়েও বল গোলবারের উপর দিয়ে মারেন এলেক্সিস সানচেজ। ২০ মিনিটে পেরুর এডিসন ফ্লোরেসের দূরপাল্লার শট খুঁজে পায়নি গোলবারের ঠিকানা। ২৭ মিনিটে চিলির ভিক্টর দাভিলার হেড সামান্য একটু উপর দিয়ে চলে যায়।

দ্বিতীয়ার্ধেও বল দখলে এগিয়ে থাকে চিলি। ৬২ মিনিটে দাভিলার শট তালুবন্দি করেন পেদ্রো গালিসে। ৭৯ মিনিটে ম্যাচে নিজেদের সবচেয়ে ভাল সুযোগ পায় পেরু। লাপাদুলার ভলি দারুণভাবে রুখে দেন চিলির ক্লদিও ব্রাভো। পুরো ম্যাচে ৬৫ শতাংশ বল দখলে রেখেও জয়ের মুখ দেখলো না চিলি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS