ভিডিও

আবারও সাকিবকে নিয়ে যা বললেন শেবাগ

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৩:৩০ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৩:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হারের পর সাকিবের কঠোর সমালোচনা করেন সাবেক ভারতীয় ক্রিকেটার বীরেন্দর শেবাগ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও সাকিবের সমালোচনা করলেন শেবাগ।

সুপার এইটে ভারতের বিপক্ষে বাংলাদেশের ৫০ রানে পরাজয়ের পর শেবাগ সাকিবকে ইঙ্গিত করে বলেন, সাকিবের উচিত নতুন কারও জন্য জায়গা ছেড়ে দেওয়া। ভারতের ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজের এক অনুষ্ঠানে শেবাগ আরও বলেন, সাকিব কোনো কিছুর পরোয়া করেন কিনা, তা নিয়ে দ্বিধা আছে তার। বড় লক্ষ্য তাড়া করতে নেমে ভারতের বিপক্ষে বাংলাদেশ যখন বিপদে, সেই সময়ে ৭ বলে ১১ রান করে ফিরে যান সাকিব। এ নিয়ে শেবাগ বলেন, এতো অভিজ্ঞ হয়েও অভিজ্ঞতার কোনো ব্যবহার নেই সাকিবের মাঝে। একটা বল ছক্কা হয়েছে বলে সব বল ছক্কা হবে, এমন ভাবা উচিত নয়। ওই সময়ে ব্যাট হাতে সাকিবের আরও দায়িত্বশীল হওয়া উচিত ছিল কিনা, উপস্থাপকের এমন প্রশ্নের জবাবে শেবাগ বলেন, আমি এটাই বলতে যাচ্ছি। আপনার সাথে যখন একজন ব্যাটসম্যান আছে, তাকে সঙ্গ দিন, টিকে থাকুন। ওখানে থেকে ম্যাচ এগিয়ে নেওয়ার চেষ্টা করুন। উল্টো আপনি ৭ বলে ১১ রান করে আউট হয়ে গেছেন। আমি বুঝতে পারছি না সে এতো অভিজ্ঞ, সেটার ব্যবহার করছে না কেন? সে কি চিন্তা করেছে, অনেক বড় লক্ষ্য, একটা বলে ছক্কা মেরেছি, সব বলেই ছক্কা হবে। এমনও তো হতে পারে না। অভিজ্ঞতা জন্যেই আমি আগেরবারও বলেছিলাম, সাকিবের উচিত নতুন কোনো ক্রিকেটারকে জায়গা ছেড়ে দেওয়া। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS