ভিডিও

ম্যাচ শেষে ব্রায়ান লারাকে ধন্যবাদ রশিদ খানের 

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৩:২৫ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৩:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশকে হারিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের সেমিফাইনালে আফগানরা। বাংলাদেশের হারে সেমিফাইনাল থেকে ছিটকে গেল জায়ান্ট অস্ট্রেলিয়াও।

 ম্যাচ শেষে আফগান অধিনায়ক রশিদ খান বলেন, সেমিফাইনালে থাকাটা আমাদের জন্য একটা স্বপ্ন। আমরা যেভাবে টুর্নামেন্ট শুরু করেছিলাম, নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বাসটা পেয়েছিলাম। এই দলের জন্য আমরা গর্বিত। এটা অবিশ্বাস্য। আমরা আলোচনা করেছিলাম ১৩০-১৩৫ ভালো সংগ্রহ। কিন্তু আমরা ১৫-২০ রান কম করেছি। আমরা জানতাম যে বাংলাদেশ চালিয়ে খেলবে আর আমাদেরকে সুযোগগুলো নিতে হবে। আমাদের অতিরিক্ত কিছু করার দরকার ছিল না, শুধুমাত্র নিজেদের পরিকল্পনামতো খেলার চেষ্টা করলেই যে হতো এটা আমরা জানতাম। বৃষ্টি আমাদের হাতে নেই কিন্তু মানসিকভাবে আমরা জানতাম যে আমাদের ২০ ওভার খেলতে হবে এবং ১০ উইকেট নিতে হবে। এটাই একমাত্র উপায় যে আমরা জিততে পারি।

সেমিফাইনালে উঠে ব্রায়ান লারাকে ধন্যবাদ দিয়ে রশিদ বলেন, কেবলমাত্র ব্রায়ান লারা বিশ্বাস করেছিলেন যে আমরা সেমিতে উঠতে পারব। আমরা তাকে ঠিক প্রমাণ করেছি। আমরা যখন তার সঙ্গে একটা পার্টিতে দেখা করেছি তখন তাকে বলেছিলাম যে আমরা তাকে হতাশ করব না।

আফগানিস্তানের জনগণকে নিয়ে রশিদ বলেন, আমরা ঘরের লোকদের খুশি করতে চেয়েছি। সবাই এটার জন্য কঠোর পরিশ্রম করেছে। আফগানিস্তানে এখন দারুণ উৎসব চলছে। আমাদের জন্যও এটা অনেক বড় অর্জন। আমরা অনূর্ধ্ব-১৯ স্তরে সেটা করেছি কিন্তু এটা বিশ্বকাপ। আমার বলার ভাষা নেই যে আফগানিস্তানে এখন কতবড় উৎসব চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS