ভিডিও

এবার নিষিদ্ধ উরুগুয়ের আর্জেন্টাইন কোচ

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৩:২৮ দুপুর
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৩:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনির পর কোপায় এক ম্যাচের জন্য নিষিদ্ধ হলেন উরুগুয়ের আর্জেন্টাইন কোচ মার্সেলো বিয়েলসা। দুটি ম্যাচে দ্বিতীয়ার্ধে মাঠে দেরি করে নামায় আগের দিন আর্জেন্টিনার কোচ স্কালোনিকে পেরুর বিপক্ষে ম্যাচে নিষিদ্ধ করেছিল কনমেবল। এবার একই অপরাধে অভিযুক্ত হওয়ায় উরুগুয়ের কোচ বিয়েলসাকেও এক ম্যাচ নিষিদ্ধ করেছে সংস্থাটি। উরুগুয়ে গ্রুপের শেষ ম্যাচে লড়বে যুক্তরাষ্ট্রের সঙ্গে।

আগের দুই ম্যাচ জিতে কোয়ার্টার নিশ্চিত করে রেখেছে তারা। তবে যুক্তরাষ্ট্রের জন্য এই ম্যাচ জীবন-মরণ লড়াই। এই ম্যাচে ডাগ আউটে থাকতে পারবেন না বিয়েলসা। শুধু তাই নয়, ম্যাচের আগে ও পরে সংবাদ সম্মেলনেও থাকতে পারবেন না তিনি। এবারের কোপায় নিষিদ্ধ হওয়া চার কোচই আর্জেন্টাইন। এর আগে লিওনেল স্কালোনির পাশাপাশি চিলির কোচ রিকার্ডো গারেচা ও ভেনেজুয়েলার কোচ ফার্নান্দো বাতিস্তাকে একই অভিযোগে এক ম্যাচ নিষিদ্ধ করেছিল লাতিন আমেরিকার ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS