ভিডিও

এলপিএল-এ ক্যান্ডি ফ্যালকনসের হয়ে মাঠে ফিরছেন শরিফুল 

প্রকাশিত: জুলাই ০৩, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইনজুরিতে পড়ে পুরো টি-টোয়েন্টি বিশ্বকাপে ডাগআউটে বসেই কাটাতে হয়েছে টাইগার বাঁহাতি পেসার শরিফুল ইসলামকে। অথচ এই বিশ্বকাপটা তারই রাঙানোর কথা! তবে ইনজুরি কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগে প্রস্তুতির দারুণ একটি মঞ্চ পেয়ে গেছেন শরিফুল। লঙ্কা প্রিমিয়ার লিগে ক্যান্ডি ফ্যালকনসের হয়ে খেলার সুযোগ পেয়েছেন তিনি।

 ক্যান্ডি ফ্যালকনসের পাকিস্তানি পেসার মোহাম্মদ আলীর বিকল্প হিসেবে শরীফুল সুযোগ পেয়েছেন। গত মৌসুমে কলম্বো স্ট্রাইকার্সের হয়ে মাঠ মাতালেও এবার শুরুতে দল পাননি। ড্রাফট থেকে কোনও ফ্র্যাঞ্চাইজই তার প্রতি আগ্রহ দেখাননি। তবে মঙ্গলবার হুট করে সুযোগ চলে আসে শরিফুলের। আমন্ত্রণ পেয়েই সাড়া দিয়েছেন। আজ বুধবার দুপুরের ফ্লাইটে লঙ্কানদের উদ্দেশ্যে দেশ ছাড়ছেন তিনি। গত ১ জুলাই থেকে শুরু হয়েছে লঙ্কা প্রিমিয়ার লিগের পঞ্চম আসর। লিগে ডাম্বুলা সিক্সার্সের হয়ে খেলছেন একাধিক বাংলাদেশি। মোস্তাফিজুর রহমান ও তাওহীদ হৃদয় প্রতিনিধিত্ব করছেন এই দলের। কলম্বো স্ট্রাইকার্স স্কোয়াডে বাংলাদেশি মুখ তাসকিন আহমেদ। আর শেষ মুহূর্তে ক্যান্ডি ফ্যালকনসের হয়ে মাঠ মাতানোর সুযোগ পেয়েছেন শরিফুল। তার দল ক্যান্ডি এর মধ্যে ২টি ম্যাচ খেলে এক জয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে।

শুধু লঙ্কান প্রিমিয়ার লিগেই নয়, আরও দুটি লিগে বাংলাদেশের বেশ কয়েকজন ক্রিকেটার ব্যস্ত থাকবেন। আগামী ২৫ জুলাই শুরু হবে কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। সেখানে বাংলা টাইগার্স মিসোসিয়াগার হয়ে খেলবেন সাকিব। একই দলের হয়ে মাঠ মাতাবেন পেসার শরিফুলও। এছাড়া এই টুর্নামেন্টে সাইফউদ্দিন মন্ট্রিয়ল টাইগার্স এবং রিশাদ খেলবেন টরন্টো ন্যাশনালসের হয়ে। টুর্নামেন্টটি শেষ হবে ১১ আগস্ট। এদিকে জুলাইয়ের ৬ থেকে ২৯ তারিখ পর্যন্ত আমেরিকার মেজর লিগে অংশ নেবেন সাকিব। তিনি লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সের হয়ে খেলবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS