ভিডিও

নিষিদ্ধ ভিনিসিয়ুসের পরিবর্তে মাঠে নামবেন যে তারকা

প্রকাশিত: জুলাই ০৬, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আপডেট: জুলাই ০৬, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : টানা দুই ম্যাচে হলুদকার্ড দেখে কোয়ার্টার ফাইনালে নিষিদ্ধ ভিনিসিয়ুস জুনিয়র। এই ফরোয়ার্ডকে হারিয়ে বেশ বিপদেই ব্রাজিল। বাধ্য হয়ে ভিনিকে বাদ দিয়ে এবারের কোপার সবচেয়ে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ কোয়ার্টারের ম্যাচের একাদশ সাজাতে হবে ব্রাজিলকে।

আগামীকাল রোববার বাংলাদেশ সময় সকাল ৭টায় কোপা’র চলতি আসরের শেষ কোয়ার্টারে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। লাস ভেগাসে এদিন শুরুর একাদশে ভিনির বদলি হিসেবে তরুণ তারকা এন্ড্রিককে নামানোর ইঙ্গিত দিয়েছেন কোচ দরিভাল জুনিয়র। দরিভাল বলেন, ‘আমরা অবশ্যই একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারিয়েছি। কিন্তু আমরা এমন একজন খেলোয়াড় পেয়েছি যে উদীয়মান। (ব্রাজিল দলে খেলার) সুযোগ খুঁজছে। হয়তো এটাই এন্ড্রিকের দারুণ সময়। আমরা সবসময় বলেছিলাম, এন্ড্রিককে নিয়ে তড়িঘড়ি করতে চাই না এবং সঠিক সময়ে তাকে সুযোগ দেওয়া হবে।’

সবকিছু ঠিক থাকলে আগামীকালের ম্যাচে রাফিনহা-রদ্রিগোর সঙ্গে শুরুর একাদশে দেখা যাবে রিয়াল মাদ্রিদ অভিমুখে থাকা এন্ড্রিককে। এর আগে চলতি বছরে মার্চে ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক ওয়েম্বলি স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম গোল করেন এন্ড্রিক। ওই ম্যাচে ১-০ গোলে জয় পেয়েছিল ব্রাজিল। এরপর স্পেন-মেক্সিকোর বিপক্ষে গোলও করেছিলেন ১৭ বছর বয়সী এই তরুণ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS