ভিডিও

কোপা থেকে বিদায় নিয়ে যা বললেন ব্রাজিল কোচ দরিভাল

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০১:২৬ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০২:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগোকে বাজে ফাউল করে লালকার্ড দেখেন উরুগুয়ে ডিফেন্ডার। ৭২ মিনিটে উরুগুয়ের অর্ধে বল নিয়ে আক্রণে যাচ্ছিলেন রদ্রিগো। এমন সময় পেছন থেকে এসে রদ্রিগোকে থামানোর জন্য পায়ে আঘাত করেন নাহিতান নন্দেজ। এতে প্রথমে তাকে হলুদকার্ড, পরে ভিএআর দেখে লালকার্ড দেখানের সিদ্ধান্ত নেন রেফারি। ফলে ১০ জনের দলে পরিণত হয় উরুগুয়ে।

কোপা আমেরিকার কোয়াটার থেকে বিদায় নিয়ে ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র বলেছেন, প্রতিপক্ষ যখন লালকার্ড পেয়ে একজন খেলোয়াড় কম নিয়ে খেলতে থাকে, তখন অন্য দল ঠিকই তার সুবিধা নেওয়ার জন্য জানপ্রাণ দিয়ে লড়াই করে যায়। কিন্তু ব্রাজিল যেন ভুলেই যেতে বসেছিল উরুগুয়ে শেষ ১৮ মিনিট ১০ জন নিয়ে খেলেছে। তারা কোনো উপায়ই খুঁজে পাচ্ছিল না, কীভাবে আক্রমণ করতে হবে। কোচ দরিভাল সংবাদ সম্মেলনে এসে বলেন, এই ম্যাচে অনেক বৈপরীত্য রয়েছে। কিছু সময় দুই দলই প্রয়োগিক দিক থেকে ভালো করেছে। যখনই আমরা একজন অতিরিক্ত খেলোয়াড়ের সুবিধা পেলাম, তারপরই সবকিছু কঠিন হতে লাগলো। আমরা মাঠের দুই পাশ দিয়ে আক্রমণ করতে পারছিলাম না। আমরা যেভাবে চেয়েছিলাম, সেভাবে কিছুই হয়নি।

ব্রাজিল তাদের পরবর্তী ম্যাচ খেলবে সেপ্টেম্বরে। সেটি বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ। ইকুয়েডরের সঙ্গে ঘরের মাঠে ও প্যারাগুয়ের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলবে দরিভালের শিষ্যরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS