ভিডিও

স্পেন ভালো দল, তবে ভয় পাওয়ার কিছু নেই : গ্রিজম্যান

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০২:১১ দুপুর
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০২:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ২০১৬ সালে ইউরো’র ফাইনালে উঠেও শিরোপা পায়নি ফ্রান্স। অন্যদিকে ২০০৮ ও ২০১২ সালের ইউরো চ্যাম্পিয়ন স্পেন। স্পেনে দীর্ঘদিন ধরে খেলে আসছেন ফ্রান্সের অ্যান্টোনিও গ্রিজম্যান।স্পেনের খেলোয়াড়দেরও মোটামুটি ভালোই জানাশোনা আছে তার। তাই স্পেনকে নিয়ে ভয় পাওয়ার মতো কিছু নেই বলে অভিমত ব্যক্ত করেছেন ফরাসি তারকা।

গ্রিজম্যান বলেন, ‘স্পেন অবশ্যই অনেক ভালো দল। কিন্তু তাদের ভয় পাওয়ার কিছু নেই। কোনো দলকে নিয়েই ভয় পাওয়ার কিছু নেই। আমরা আমাদের ওপর বিশ্বাস রাখি এবং নিজেদের সবটুকু দিয়ে যাবো ফাইনালে ওঠার জন্য।’ স্প্যানিশ দৈনিক ক্রীড়া সংবাদপত্র ‘মুন্ডো দেপোর্তিভো’-তে লেখা সংবাদে গ্রিজম্যান আরও বলেন, ‘আমাদের হাতে একটি ম্যাচই বাকি আছে ফাইনালে ওঠার জন্য। চার দলের ভেতর একটা হওয়া এমনিতেই অবিশ্বাস্য সাফল্য। আমরা দল হিসেবে উপভোগ করতে চাই। কারণ, আমরা জানি আমরা পারবো।’

২০১২ সালের পর ইউরোতে আর মুখোমুখি হয়নি দুই দল। ২০১২ সালে শেষবারের মোকাবিলায় ফ্রান্সকে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় করে দিয়েছিল স্পেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS