ভিডিও

নতুন ইনজুরি শঙ্কায় এমবাপ্পে

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কিলিয়ান এমবাপ্পের দল ফ্রান্স এরই মধ্যে ইউরোর সেমিফাইনালে উঠে গেছে। আগামী ১০ জুন বাংলাদেশ সময় রাত ১টায় ফাইনালে যাওয়ার লড়াইয়ে স্পেন ও ফ্রান্স মুখোমুখি হবে। নতুন ইনজুরি শঙ্কায় ওই ম্যাচে এমবাপ্পের খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়। নাকের ইনজুরির সঙ্গে সর্বশেষ অনুশীলনে কোমরে কিছুটা ব্যথা অনুভব করেছেন তিনি।

 তাকে স্পেনের বিপক্ষে বিশ্রাম দেওয়া হবে কিনা এমন প্রশ্নে ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম জানিয়ে দিয়েছেন, শতভাগ ফিট না হলেও সেমিফাইনালে খেলবেন এমবাপ্পে। দেশম বলেন, ‘অনুশীলনে কোমরে সে সামান্য ব্যথা অনুভব করেছে। মেডিকেল স্টাফরা তাকে পুরোপুরি ফিট করার সর্বাত্মক চেষ্টা করছে। সে ম্যাচের জন্য ভালোমতোই বিবেচনায় আছে। যদি সে শতভাগ ফিট নাও হয়, আমি জানি যে, সে খেললেই প্রতিপক্ষ চাপে থাকবে এবং তার সঙ্গে মানিয়ে নিতে বাধ্য হবে।’  বিশ্বকাপে এরই মধ্যে দুর্দান্ত ফুটবল খেলে যে এমবাপ্পে ইতিহাস গড়েছেন ইউরোয় তিনি অকার্যকর। যে কারণে তাকে শুনতে হয় সমালোচনা। তবে খেলোয়াড় ও কোচ হিসেবে ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা দেশম মনে করেন, এমবাপ্পে ইউরোতেও এরই মধ্যে ইতিহাস গড়ে ফেলেছে, ‘আপনার কী মনে হয় না, এরই মধ্যে সে ইতিহাস গড়ে ফেলেছে? সে আরও ইতিহাস গড়তে চায়।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS