ভিডিও

ম্যাচ হেরে কলম্বিয়ার সমর্থকদের সঙ্গে মারামারি উরুগুয়ের ফুটবলারদের

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৩:২৯ দুপুর
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৬:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কোপা’র দ্বিতীয় সেমিফাইনালের লড়াইয়ে মাঠে যেমন ছিল উত্তাপ, তেমনি উত্তাপ ছড়িয়েছে মাঠের বাইরেও। মাঠের খেলায় লাল কার্ড ও মারামারির ওই ম্যাচে শেষ পর্যন্ত উরুগুয়েকে ১-০ ব্যবধানে হারিয়ে ২৩ বছর পর ফাইনালে পা রাখে কলম্বিয়া।

 ম্যাচ হেরে নিজেদের মেজাজ ধরে রাখতে পারেননি উরুগুয়ের ফুটবলাররা। দর্শক সারিতে বসা কলম্বিয়ার দর্শকদের সঙ্গে মারামারিতে লিপ্ত হলেন তারা। মাঠের ভেতরেও দুই দলের খেলোয়াড়রা আগে কথা কাটাকাটিতে লিপ্ত হন। সবার আগে এটা করেন লুইস সুয়ারেজ। মার্সেলো বিয়েলসা তাদের আলাদা করার চেষ্টা করেন। কিন্তু এরপর যা ঘটে তা আসলে এককথায় অবিশ্বাস্য। উরুগুয়ের স্ট্রাইকার ডারউইন নুনেজ দর্শক সারিতে গিয়ে তাদের কিল-ঘুসি মারছেন এমন ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায় কেউই তাকে থামাতে পারছেন না। রোনাল্ড আরাউহোকেও দেখা যাচ্ছিল তবে তিনি মারামারি করেননি। তবে এমন ঘটনা অবতারণা হওয়ার কারণ জানিয়েছেন দলটির অধিনায়ক হোসে মারিয়া হিমেনেজ। দর্শক সারিতে তাদের পরিবারের সদস্যদের ওপর আক্রমণ করেছিলেন কলম্বিয়ানরা যে কারণেই নাকি এমন ঘটনা ঘটেছে।

‘সবাই দয়া করে শান্ত হন। এত জঘন্য। আমাদের পরিবারের সদস্যরা বিপদে রয়েছে। অনেকের ছোট বাচ্চাও রয়েছে। কোনো পুলিশ নেই যে আমাদের পরিবারকে দেখবে। তারা জানে না কীভাবে ব্যবহার করতে হয় মানুষের সাথে।’ এমনটাই ম্যাচ শেষে জানান অ্যাটলেটিকো মাদ্রিদে খেলা হিমেনেজ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS