ভিডিও

ড্রয়ে শুরু আর্জেন্টিনার অলিম্পিক মিশন

প্রকাশিত: জুলাই ২৪, ২০২৪, ১০:১৮ রাত
আপডেট: জুলাই ২৪, ২০২৪, ১০:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক: অলিম্পিকের পর্দা উঠছে আরোও দু দিন পর। তবে ফুটবল ইভেন্ট শুরু হয়েছে আজ থেকেই। নিজেদের প্রথম ম্যাচে মরক্কো অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দল।

স্তাদে জেফরয়-গিচার্দ স্টেডিয়ামে প্রথমার্ধের শেষ দিকে ১-০ তে এগিয়ে যায় মরক্কো। বিলাল এল খানুসের পাস থেকে দলের হয়ে প্রথম গোলটি করেন সুফিয়ান রাহিমি। বিরতির পর ব্যবধান দ্বিগুণ করেন রাহিমি ।

৪৯ মিনিটে বক্সের ভেতর ইলিয়াস আখোমাখকে ফাউল করে বসেন আর্জেন্টাইন লেফটব্যাক হুলিও সোলার। স্পট কিক থেকে সুযোগ কাজে লাগাতে কোনো ভুল করেননি রাহিমি।

দুই গোলে পিছিয়ে যাওয়ার পরও ম্যাচের ৬৮ মিনিটে সোলারের অ্যাসিস্ট থেকে ব্যবধান ২-১ এ কমান  গিলিয়ানো সিমিওনে। আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনের ছেলে তিনি।

নির্ধারিত সময়েও গোল পরিশোধ করতে পারেনি আর্জেন্টাইন যুবারা। হারের শঙ্কায় থাকা আর্জেন্টিনার কপাল থেরে ইনজুরি টাইমে।  নির্ধারিত ৯০ মিনিটের পর ইনজুরি টাইমে খেলা হয় আরও ২০ মিনিটের মতো। যোগ করা সময়ের ১৬ মিনিটে ক্রিস্তিয়ান মেদিনার হেড জালে জড়ালে স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে তারা।  

এদিকে উজবেকিস্তানকে ২-১ গোলে হারিয়ে আসর শুরু করেছে স্পেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS