ভিডিও

ব্যাটিংয়ে উন্নতি করতে হলে কঠোর পরিশ্রমের বিকল্প নেই : জ্যোতি

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ০৩:২৭ দুপুর
আপডেট: জুলাই ২৭, ২০২৪, ০৩:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামী অক্টোবরে বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে নারীদের বিশ্বকাপ। কিন্তু তার আগে টাইগ্রেসদের পারফরম্যান্স হতাশাজনক। চলতি বছর বাংলাদেশ দল ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে ১৩টি ম্যাচ হেরেছে। সবগুলো ম্যাচেই হারের মূল কারণ ব্যাটিং ব্যর্থতা। এমন ব্যাটিং পারফরম্যান্সের পর স্বাভাবিক ভাবেই দুশ্চিন্তায় টিম ম্যানেজমেন্ট।

দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি মনে করেন, ব্যাটিংয়ে উন্নতি করতে হলে কঠোর পরিশ্রমের বিকল্প নেই। ভারতের বিপক্ষে ম্যাচ হারের পর জ্যোতি বলেছেন, ‘ব্যাটিং নিয়ে আমাদের অনেক কাজ করতে হবে। এ কারণেই ম্যাচ হেরে চলেছি। বিশ্বকাপের আগে ভুলগুলো সংশোধনের চেষ্টা করবো।’

শুক্রবার প্রথম সেমিফাইনালে ভারতের বিপক্ষে বিধ্বস্ত হয়েছে বাংলাদেশ। টস জিতে আগে ব্যাটিং করে করতে পারে মাত্র ৮০ রান। সেই রান আবার মাত্র ১১ ওভারে কোন উইকেট না হারিয়েই ছুঁয়ে ফেলে ভারত। এমন পরাজয়ে বিধ্বস্ত গোটা ড্রেসিংরুম। 

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জ্যোতি বলেছেন, ‘কী চেয়েছিলাম, সেটাই আমরা বুঝতে পারিনি। পাওয়ারপ্লেতে বেশি উইকেট হারানোতেই ক্ষতি হয়েছে। যখন টপ অর্ডার রান পায় না, দলের বড় স্কোর করাটা কঠিন হয়ে যায়। এটা সম্পূর্ণ মানসিকতার ব্যাপার। বড় স্কোর করার সামর্থ্য রয়েছে, তবে ভারতের বিপক্ষে তারা খেলেছে ভিন্নভাবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS