ভিডিও

আজ পুলে নামছেন সাঁতারু রাফি

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০১:৩১ দুপুর
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০১:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : প্যারিস অলিম্পিকে সাঁতার বিভাগে ১০০ মিটার ফ্রি-স্টাইল বাছাইয়ে পুলে নামছেন বাংলাদেশের সাঁতারু সামিউল ইসলাম রাফি। প্যারিসের লা ডিফেন্স অ্যারেনায় আজ মঙ্গলবার বাংলাদেশ সময় বিকেল ৩টায় পুলে নামবেন তিনি।

গত জাতীয় চ্যাম্পিয়নশিপেই ব্যাকস্ট্রোকের তিন ইভেন্টে নতুন জাতীয় রেকর্ড গড়ে স্বর্ণপদক জিতেছিলেন রাফি। এশিয়ান গেমসেও তার ইভেন্ট ছিল ব্যাকস্ট্রোক। তবে ডিসেম্বরে থাইল্যান্ডে ব্যাকস্ট্রোকের পাশাপাশি ফ্রিস্টাইলে ভালো করায় এই ইভেন্টেই প্যারিস অলিম্পিকে ওয়াইল্ড কার্ড পায় নৌ-বাহিনীর এই সাঁতারু। মাত্র পাঁচ মাসে থাইল্যান্ডে প্রশিক্ষণে টাইমিংয়ে দারুণ উন্নতি করে সাঁতারের বিশ্ব সংস্থা ফিনার নজর কেড়েছেন রাফি।

এদিকে একই ভেন্যুতে (৩ আগস্ট) ৫০ মিটার ফ্রি স্টাইলে পুলে নামবেন আরেক বাংলাদেশি সাঁতারু সোনিয়া খাতুন। সাঁতারু সোনিয়া খাতুন এবারের অলিম্পিকে দেশের একমাত্র নারী অ্যাথলেট। প্যারিসের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতেই আগেভাগে সেখানে গিয়েছেন এ দুই সাঁতারু।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS