ভিডিও

বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের দল ঘোষণা পাকিস্তানের

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ০৪:০৭ দুপুর
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৪:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। দলের নেতৃত্বে থাকবেন শান মাসুদ।

এই সিরিজে বেশ কয়েকটি বড় পরিবর্তন আসছে পাকিস্তান দলে। টেস্ট দলের কোচ হিসেবে এটিই প্রথম সিরিজ জেসন গিলেস্পির। সহকারী কোচ থাকছেন আজহার মাহমুদ। এদিকে অধিনায়ক শান মাসুদের ডেপুটি হিসেবে বেছে নেওয়া হয়েছে সৌদ শাকিলকে। শাহিন শাহ আফ্রিদিকে সহ-অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়ার কারণ হিসেবে বলা হয়েছে, তার ওয়ার্কলোড কমানোর বিষয়টিকে।১৭ জনের মধ্যে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের সর্বশেষ টেস্ট সিরিজের দলের ১৩ জন রয়েছেন। লাল বলের ক্রিকেটে নাসিম শাহ ফিরছেন দীর্ঘ ১৩ মাস পর। দলে জায়গা হারিয়েছেন ইমাম উল হক, ফাহিম আশরাফ, মোহাম্মদ নেওয়াজ, নোমান আলি এবং সাজিদ খান। চোটের কারণে নেই হাসান আলি এবং মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

পাকিস্তান দল : শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল, আমির জামাল (ফিট থাকা সাপেক্ষে), আবদুল্লাহ শফিক, আবরার আহমেদ, বাবর আজম, কামরান গুলাম, খুররাম শেহজাদ, মীর হামজা, মোহাম্মদ আলী, মোহাম্মদ হুরায়রা, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আলী আঘা, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক) এবং শাহিন শাহ আফ্রিদি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS