ভিডিও

লেভারকুসেনকে উড়িয়ে দিলো আর্সেনাল

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০১:১৫ দুপুর
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০১:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার লেভারকুসেনকে উড়িয়ে আগামী মৌসুমের জন্য দুর্দান্ত প্রস্তুতি নিচ্ছে আর্সেনাল। আমিরাত স্টেডিয়ামে ক্লাব ফ্রেন্ডলি ম্যাচে লেভারকুসেনকে ৪-১ গোলে হারিয়েছে প্রিমিয়ার লিগের ক্লাবটি। ২০২৪-২৫ মৌসুম শুরুর আগে ফরাসি লিগ ওয়ানের ক্লাব লিঁওর বিপক্ষে আরও একটি হোমম্যাচ খেলবে আর্সেনাল।

বুধবার ম্যাচের প্রথমার্ধেই ব্যবধান ৩-০ করে আর্সেনাল। গোল করেছে ওলেক্সান্ডার জিনচেঙ্কো (৮ মিনিটে), লিয়েন্দ্রো ট্রসার্ড (৯ মিনিটে) ও গ্যাব্রিয়েল হেসুস (৩৮ মিনিটে)। দ্বিতীয়ার্ধে খেলতে নেমে আর্সেনালের হয়ে চতুর্থ গোলটি করেন কাই হাভের্টজ (৬৫ মিনিটে)। অন্যদিকে লেভারকুসেনের হয়ে একমাত্র গোলটি কনের অ্যাডাম হজেক (৭৬ মিনিটে)। এই ম্যাচে লেভারকুসেনের হয়ে খেলেছেন আর্সেনালের ঘরের ছেলে গ্রানিত জাকা। আর্সেনালের হয়ে ৭ মৌসুম খেলেছিলেন তিনি। এরপর গেল মৌসুমে লেভারকুসেনে যোগ দেন সুইজারল্যান্ডের এই তারকা। গেল মৌসুমে দ্বিতীয় স্থানে থেকে প্রিমিয়ার লিগ শেষ করে আর্সেনাল। টেবিলে কঠিন লড়াইয়ের পর শেষ দিকে পয়েন্ট হারিয়ে পিছিয়ে পড়েছিল মিকেল আরতেতার শিষ্যরা। এই মৌসুমে মাত্র ২ পয়েন্ট বেশি নিয়ে শিরোপা জেতে ম্যানচেস্টার সিটি।

অন্যদিকে ২০২৩-২৪ মৌসুমে অপরাজিত ও ৫ ম্যাচ আগেই জার্মান বুন্দেসলিগার শিরোপা জিতেছিল বায়ার লেভারকুসেন। এতে চূর্ণ হয় বায়ার্ন মিউনিখের ১১ বছরের দম্ভ। মিউনিখ থেকে ১৬ পয়েন্ট বেশি নিয়ে শিরোপা জিতেছিল লেভারকুসেন। সে হিসেবে মৌসুমের প্রস্তুতিটা ভালো হচ্ছে না জার্মান ক্লাবটির।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS