ভিডিও

পাঁচ বছর নিষিদ্ধ হলেন আফগান ক্রিকেটার ইহসানউল্লাহ

প্রকাশিত: আগস্ট ০৮, ২০২৪, ০৪:১৯ দুপুর
আপডেট: আগস্ট ০৮, ২০২৪, ০৪:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আফগানিস্তানের ক্রিকেটার ইহসানউল্লাহ জানাতকে দুর্নীতির দায়ে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। গতকাল বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে এবিসি।

কাবুল প্রিমিয়ার লিগ ২০২৪-এর দ্বিতীয় সংস্করণে এসিবি এবং আইসিসি’র দুর্নীতিবিরোধী কোড লঙ্ঘনের কারণে জানাতকে পাঁচ বছরের জন্য সব ধরনের ক্রিকেট কার্যক্রম থেকে নিষিদ্ধ করা হয়েছে বলে জানিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। দুর্নীতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন জানাত নিজেই। ম্যাচ ফিক্সিংয়ের জন্য আরো তিনজন অজ্ঞাতপরিচয় খেলোয়াড়ও তদন্তাধীন আছেন বলে জানিয়েছে সংস্থাটি।

২৬ বছর বয়সী জানাত আফগানিস্তানের জার্সি গায়ে এখন পর্যন্ত তিনটি টেস্ট, ১৬টি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তিনি সাবেক আফগান অধিনায়ক এবং নির্বাচক নওরোজ মঙ্গলের ছোট ভাই। এর আগে ২০২০ সালে দুর্নীতির কারণে ছয় বছরের জন্য নিষিদ্ধ করা হয় সাবেক আফগান জাতীয় দলের খেলোয়াড় শফিকুল্লাহ শাফাককে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS