ভিডিও

ইংল্যান্ড ফুটবল দলের অন্তর্বর্তীকালীন কোচ নিয়োগ

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৩:৪৬ দুপুর
আপডেট: আগস্ট ১০, ২০২৪, ০৩:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে লি কার্সলিকে। তিনি আগামী ন্যাশনস লিগে ইংল্যান্ড দলের কোচিংয়ের দায়িত্ব পালন করবেন। গতকাল শুক্রবারর কার্সলিকে নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)।

কার্সলির প্রথম অ্যাসাইমেন্ট আগামী ৭ সেপ্টেম্বরে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচটি। এরপর ১০ সেপ্টেম্বর ওয়েম্বলি স্টেডিয়ামে ফিনল্যান্ডের বিপক্ষে আরও একটি ম্যাচ খেলবে ইংল্যান্ড। কার্সলির দায়িত্ব পালনকালে স্থায়ী কোচের সন্ধানে থাকবে এফএ। ২০২১ সাল থেকে ইংল্যান্ড অনূর্ধ্ব-২১ দলের হেডকোচ হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন কার্সলি। এবার তাকে জাতীয় দলের দায়িত্বও দেওয়া হলো।

কারসলি এক বিবৃতিতে বলেন, ইংল্যান্ডের এই স্কোয়াডকে অন্তর্র্বতীকালীন ভিত্তিতে এগিয়ে নিয়ে যাওয়া এবং নেতৃত্ব দেওয়া সম্মানের বিষয়। যেহেতু আমি খেলোয়াড় এবং আন্তর্জাতিক ফুটবলের সঙ্গে খুব পরিচিত, তাই নতুন ম্যানেজার নিয়োগের প্রক্রিয়া চলাকালীন দলকে পরিচালনা করা আমার পক্ষে বোধগম্য। আমার প্রধান অগ্রাধিকার ধারাবাহিকতা নিশ্চিত করা এবং আমাদের লক্ষ্য উয়েফা নেশনস লিগে উন্নতি করা।এর আগে ইউরো চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেও শিরোপাবঞ্চিত হয় ইংল্যান্ড। ইংলিশদের কাঁদিয়ে চতুর্থবারের মতো শিরোপা জয় করে স্পেন। দলের ব্যর্থতায় পদত্যাগ করেন হেডকোচ গ্যারেথ সাউথগেট। এরপর থেকে ইংল্যান্ড দলের প্রধান কোচের পদ শূন্য ছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS