ভিডিও

রশিদ খানের বলে টানা পাঁচ ছক্কা পোলার্ডের 

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০১:০৬ দুপুর
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ০৪:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : এর আগেও ওভারে ছয় ছক্কাও হাঁকিয়েছিলেন কেইরন পোলার্ড। এবার রশিদ খানের মতো বোলারকে দেখালেন পাঁচ ছক্কার ঝলক। যদিও পোলার্ডের ৬ ছক্কার শিকার হয়েছিলেন লঙ্কান আকিলা ধনঞ্জয়া।

রশিদ খানকে টি-টোয়েন্টি ক্রিকেটের সর্বশ্রেষ্ঠ বোলার মনে করেন অনেকেই। তাকে ছয় মারাটা চাট্টিখানি কথা নয়, সেখানে পোলার্ড হাঁকালেন টানা পাঁচ ছক্কা। দ্য হান্ড্রেডে ট্রেন্ট রকেটসের বিপক্ষে এ কীর্তি করেন ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টির ফেরিওয়ালা। ৮১তম বল থেকে হাত ঘুরান রশিদ, স্ট্রাইকে ছিলেন সাউদার্ন ব্রেভের পোলার্ড। টানা ৫ বলে আর স্ট্রাইক বদল করতে হয়নি ওয়েস্ট ইন্ডিজের সাবেক তারকার, প্রত্যেক বারই বলকে বাউন্ডারি ছাড়া করেন তিনি। ২৩ বলে পোলার্ড শেষ পর্যন্ত করেন ৪৫ রান, ১ বল বাকি থাকতেই ১২৬ রানের বৈতরণী পার হয়ে তার দল পৌঁছে যায় জয়ের বন্দরে। ২ উইকেটে জিতে সাউদার্ন ব্রেভ। রশিদ ২০ বলে দেন ৪০ রান, পান ১ উইকেটে।এর আগে ৮ উইকেটে ১২৬ রান করে ট্রেন্ট রকেটস। টম ব্যান্টন ৩০ ও লেউইস গ্রেগরি ১৯ রান করেন। ম্যাচসেরা হন পোলার্ড।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS