ভিডিও

আল নাসরকে ফাইনালে তুললেন রোনালদো

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০২:১০ দুপুর
আপডেট: আগস্ট ১৫, ২০২৪, ০২:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদোর নৈপুণ্যে গতকাল রাতে আল তাউনকে ২-০ গোলে হারিয়ে সৌদি সুপার কাপের ফাইনালে উঠেছে আল নাসর।

নতুন মৌসুমের শুরুতেই শিরোপার হাতছানি। রোনালদো এর চেয়ে ভালো আর কী চাইতে পারতেন? পর্তুগিজ কিংবদন্তির চোখও এখন শিরোপায়। আগামী শনিবার ফাইনালে আল নাসরের মুখোমুখি হবে সৌদি আরবের সফলতম দল আল হিলাল, যারা এই আসরের বর্তমান চ্যাম্পিয়নও। তবে দলকে ফাইনালে তোলার পর রোনালদো একরকম হুংকারই দিয়ে রেখেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, ‘সুপার কাপের ফাইনালে আমরা আসছি!’

আবহার প্রিন্স সুলতান বিন আবদুল আজিজ স্পোর্টস সিটিতে কাল দ্বিতীয় সেমিফাইনালের ৮ মিনিটেই এগিয়ে যায় আল নাসর। রোনালদোর পাস থেকে গোল করেন আয়মান ইয়াহিয়া। বিরতির পর ম্যাচের ৫৭ মিনিটে আসে সেই মাহেন্দ্রক্ষণ। সুলতান আল ঘানামের পাস থেকে বল পেয়ে ডান পাশের কিনারা দিয়ে জাল খুঁজে নেন রোনালদো; যা বর্ণাঢ্য ক্যারিয়ারে তাঁর ৮৯৬তম গোল। কাল ট্রেডমার্ক ‘সিউ...’ উদ্যাপনের আগে হাত দুটি মেলে রোনালদো যেন বোঝাতে চেয়েছেন, বুড়িয়ে গেলেও এখনো ফুরিয়ে যাননি। যোগ করা সময়ে অবশ্য আল নাসরকে বড় ধাক্কা খেতে হয়। জাতীয় দল ক্রোয়েশিয়াকে বিদায় বলে দেওয়া মিডফিল্ডার মার্সেলো ব্রজোভিচ ৯৩ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় রিয়াদের ক্লাবটি। তবে বাকি ৪ মিনিটে আল নাসরের কোনো বিপদ হয়নি। রোনালদোর সামনে শনিবার আল নাসরের হয়ে দ্বিতীয় ট্রফি উঁচিয়ে ধরার সুযোগ। গত বছর আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপ জিতেছিলেন, যা ছিল ক্লাবটির হয়ে তাঁর প্রথম শিরোপা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS