ভিডিও

মৌসুমের প্রথম ম্যাচেই জয় কোম্পানির বায়ার্নের 

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০২:৩১ দুপুর
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ০৩:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : কোচ হিসেবে প্রথমবারের মতো বায়ার্ন মিউনিখের ডাগআউটে দাঁড়িয়েছিলেন ভিনসেন্ট কোম্পানি। জার্মান বুন্দেসলিগার ক্লাবটিতে এসে প্রথম পরীক্ষায় সফলতার সঙ্গেই উত্তীর্ণ হয়েছেন বেলজিয়ান এই কোচ। কোচ ভিনসেন্টের অভিষেকের দিনে ৪-০ ব্যবধানে জয় পেয়েছে বায়ার্ন। জার্মান কাপের প্রথম রাউন্ডের খেলায় দ্বিতীয় শ্রেণির ক্লাব উলমের বিপক্ষে এই জয় পায় দ্য বেভারিয়ানরা। জোড়া গোল করেন টমাস মুলার।

গতকাল শুক্রবার উলমের ঘরের মাঠ দোনাস্তাদিয়নে প্রথমার্ধেই দুটি গোল করেন মুলার। ১২ ও ১৪ মিনিটে গোল করেন ৩৪ বয়সী এই অভিজ্ঞ জার্মান তারকা। ৭৯ মিনিটে কিংসলে কোম্যান ও অতিরিক্ত সময়ের ৩ মিনিটে (৯০+৩) গোল করে ষোলকলা পূর্ণ করেন হ্যারি কেইন। ২০১৯-২০ মৌসুমে সর্বশেষ জার্মান কাপের শিরোপা জিতেছিল বায়ার্ন। সে মৌসুমে ট্রেবলও জিতেছিল তারা। এরপর জার্মান কাপের ৪টি মৌসুম গেলেও আর শিরোপার মুখ দেখেনি প্রতিযোগিতার সবচেয়ে সফল ক্লাবটি। ২০ বার জার্মান কাপের শিরোপা জেতা ক্লাব বায়ার্ন।

ইউরোপের ফুটবলের সর্বশেষ মৌসুমে কোনো শিরোপাই জিততে পারেনি বায়ার্ন। চরম ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে বেলজিয়ামের রক্ষণভাগের সাবেক ফুটবলার ভিনসেন্টকে কোচ হিসেবে নিয়োগ করে ক্লাবটি। সুযোগ পেয়ে বায়ার্নে বেশ ভালোভাবেই কোচিং ক্যারিয়ার শুরু করেছেন ভিনসেন্ট।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS