ভিডিও

বিসিবিতে তামিম ইকবাল!

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৪:১৮ দুপুর
আপডেট: আগস্ট ১৯, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বিসিবি পরিদর্শনে আসছেন। এমন খবরে মিরপুর শের-ই-বাংলায় গণমাধ্যমকর্মীদের ভিড়। এর মধ্যেই বিসিবিতে দেখা গেল তামিম ইকবালকে। আজ (সোমবার) দুপুর সাড়ে ১২টার দিকে মিরপুর শের-ই-বাংলায় আসেন সাবেক এই অধিনায়ক। 

এদিকে, হঠাৎ তামিমের বিসিবিতে আসার কারণ এখনো পরিষ্কার না হওয়া গেলেও জানা গেছে, কোনো অনুশীলন নয়, মিটিং করতেই এসেছেন তিনি। লম্বা সময় ধরেই জাতীয় দলের বাইরে আছেন টাইগার এই ওপেনার। এই সময়ে ফিট থাকলেও তিনি ব্যক্তিগত কারণে নিজেকে ক্রিকেট থেকে দূরে রেখেছেন। সাবেক এই অধিনায়ককে দলে পেতে তার সঙ্গে আলোচনা করতে প্রস্তুত আছেন বলেও কদিন আগে জানিয়েছিলেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠক করবেন তামিম। এরপরই আসতে পারে সিদ্ধান্ত। বিশেষ করে তাকে ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার প্রস্তাব দেওয়া হয়েছে বোর্ড থেকে সেটারই চূড়ান্ত ফল আসার কথা ছিল।

তবে দেশের সরকার পতনের পর বোর্ডের সবকিছুতেই আসছে পরিবর্তন। বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন নিজেও চলে গেছেন দেশের বাইরে। এমন পরিস্থিতিতে তামিমের সাথে বসতে রাজি প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। তিনি বলছিলেন, ‘আগে আমরা জানতাম যে সভাপতি (নাজমুল হাসান পাপন) সাহেবের সঙ্গে তামিমের একটা বৈঠক হবে। এরপর একটা সিদ্ধান্ত আসবে। সে সিদ্ধান্তের আলোকে আমরা আমাদের কার্যক্রম এগিয়ে নেওয়ার একটা ভাবনা ছিল। তবে আমার মনে হয় যে এখন যেহেতু অনেক কিছু বদলে যাচ্ছে, সে আলোকে কথা বলে অন্তত তামিম ইকবালের মতামতটা জানতে আমার সমস্যা নেই।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS