ভিডিও

জয় দিয়েই মৌসুম শুরু জুভেন্টাসের

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০২:৪৬ দুপুর
আপডেট: আগস্ট ২০, ২০২৪, ০২:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নতুন কোচ থিয়াগো মোত্তার নেতৃত্বে এবার জায়ান্ট জুভেন্টাসের লক্ষ্য শিরোপা পুনরুদ্ধার করা। সে লক্ষ্যে ভালোভাবেই লিগ শুরু করেছে তুরিনের বুড়িরা। নতুন করে সিরি আ’তে উঠে আসা কোমোর বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে জুভেন্টাস।

ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে পুরোপুরি আধিপত্য বিস্তার করেই কোমোর বিপক্ষে খেলেছে জুভেন্টাস। খেলার পুরোটা জুড়েই বল দখলে ছিল বলা যায় জুভদের। কোমো শুধু আক্রমণ ঠেকানোতেই ছিল ব্যস্ত। ম্যাচের প্রথমার্ধেই গোল করেন ফরোয়ার্ড স্যামুয়েল এমবাঙ্গুলা (২৩ মিনিট) এবং তিমোথি উইয়াহ। (৪৫+১ মিনিট) দ্বিতীয়ার্ধের শেষ মুহূর্তে এসে শেষ গোলটি করেন আন্দ্রেয়া ক্যাম্বিয়াসো। গত মৌসুমে ইতালিয়ান আরেকটি ক্লাব বোলোনাকে চ্যাম্পিয়ন্স লিগে তুলেছিলেন। সে সাফল্যের ধারাবাহিকতায় এবার জুভেন্টাসের দায়িত্ব ঘাড়ে তুলে নিলেন তিনি এবং চার বছর পর আবারও ক্লাবকে চ্যাম্পিয়ন করানোর চ্যালেঞ্জ নিলেন তিনি।ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মোত্তা বলেন, খেলোয়াড়দের পারফরম্যান্সে আমি খুব খুশি। সবচেয়ে বড় কথা হলো ফলাফল। আমরা জয়ের দাবিদার ছিলাম। আজ আমি কিছুটা রক্ষণাত্মক ভঙ্গিতে আছি। মিডিয়ার মুভমেন্ট বোঝার চেষ্টা করছি। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS