ভিডিও

মাঠে মূত্রত্যাগ করে লালকার্ড দেখলেন ফুটবলার

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ০৪:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : পেরুর তৃতীয় শ্রেণির একটি ক্লাব প্রতিযোগিতায় মাঠেই মূত্রত্যাগ করে লালকার্ড দেখেছেন সেবাস্টিয়ান নামের এক ফুটবলার। বিরল এই ঘটনায় ফুটবল আঙিনায় চলছে তোড়পাড়। ফুটবলারের নৈতিকতার সমালোচনা করেছেন অনেকে। আবার কেউ কেউ মেতেছেন হাস্যরসে।

কোপা পেরু টুর্নামেন্টে ক্যান্টরসিলোর বিপক্ষে খেলতে নেমেছিল অ্যাথলেটিকো আওজান। ৭১ মিনিটে হয় কর্নার। ক্যান্টরসিলোর গোলরক্ষক ইনজুরি হওয়ার কারণে রেফারি কিক নেওয়ার বাঁশি বাজাতে দেরি করছিলেন। এই সুযোগে মাঠের কোণায় গিয়ে মূত্রত্যাগ করেন সেবাস্টিয়ান। বিষয়টি ক্যান্টরসিলোর খেলোয়াড়দের চোখে পড়লে তারা রেফারিকে দেখান। পরে রেফারি লালকার্ড দেখান সেবাস্টিয়ানকে। রেফারির এমন সিদ্ধানেমশ মাথায় আকাশ ভেঙে পড়ে সেবাস্টিয়ানের। কিন্তু অস্বস্তিকর সিদ্ধান্ত মানতেই হলো তাকে। বাধ্য হয়ে ছাড়তে হলো মাঠ।

এর আগেও মাঠে মূত্রত্যাগের ঘটনা ঘটেছে। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনালের গোলরক্ষক জেন্স লেহম্যান একবার বিজ্ঞাপন হোর্ডিংসের উপর দিয়ে লাফিয়ে বাইরে গিয়ে মূত্রত্যাগ করেছিলেন। তারপর দ্রুত আবার মাঠে ফিরে এসেছিলেন। অবশ্য সেবার তাকে লালকার্ড দেখানো হয়নি। সেদিক বিবেচনায় সেবাস্টিয়ানকে অভাগা বলাই যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS