ভিডিও

বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহবান টাইগার ক্রিকেটারদের

প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৪:৪০ দুপুর
আপডেট: আগস্ট ২২, ২০২৪, ০৪:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ভয়াবহ বন্যার কবলে পড়েছে ফেনী, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জসহ বেশ কয়েকটি জেলার লাখ লাখ মানুষ। এই অবস্থায় দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশের জাতীয় দলের কয়েকজন ক্রিকেটার। বন্যার্তদের পাশে থাকার আহ্বান জানিয়েছেন তাওহীদ হৃদয়, নুরুল হাসান সোহানসহ আরও অনেকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান দিয়েছেন টাইগার ক্রিকেটাররা। বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার ও বাংলাদেশ 'এ' দলের ক্রিকেটাররা এখন ব্যস্ত আছে মাঠে। তবুও বাংলাদেশে কী ঘটছে তা নজরে রেখেছেন তারা। পাকিস্তানের বিপক্ষে চলমান টেস্টে একাদশে রয়েছেন পেসার শরিফুল ইসলাম। দেশের বাইরে অবস্থান করলেও ফেসবুকে বন্যার্তদের জন্য সহায়তা চেয়ে কুরআনের একটি আয়াত শেয়ার করেছেন। এদিকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর কথা জানান বাংলাদেশের ব্যাটসম্যান তাওহীদ হৃদয়। ফেসবুকে তিনি লিখেছেন, ‘কি লিখব? কি লেখা উচিৎ? নিজেকে অসহায় মনে হয় যখন সরাসরি দেশের কোনো দুর্যোগে পাশে থাকতে পারি না। বন্ধুদের পাঠিয়েছি, ওরা মাঠ পর্যায়ে কাজ করবে, তবে আমার কষ্ট লাগছে যতটুকুই করা হবে তা কি যথেষ্ট? তবুও করতে হবে, সবাইকে এগিয়ে আসতে হবে। শুধু এখন না, পানি নেমে যাওয়ার পর পর্যন্ত বন্যার্তদের পাশে থাকতে হবে। নৌকা, ওষুধ, বিশুদ্ধ পানি, শুকনা খাবার যে যেভাবে পারেন। ব্যাপার না। আমরা জন্ম থেকেই সংগ্রাম করতে জানি, এবার ও করবো। আল্লাহ এ যাত্রায়ও আমাদের রক্ষা করবেন ইনশাল্লাহ দূর্যোগ ঘটে গেছে, এখন পুরো বাংলাদেশ মিলে তা মোকাবিলা করার সময়। বসে থাকার সুযোগ নেই, সবাই নিজের সাধ্যমতো এগিয়ে আসি।

এদিকে বাংলাদেশের সাবেক পেসার রুবেল হোসেন বন্যার এই পানি কোথা থেকে এসেছে তা নিয়ে প্রশ্ন করেছেন। তিনি লেখেন, এত পানি কোথা থেকে এলো, কেনই বা গভীর রাতে সব গেট খুলে দিলো। এই অসহায় গরীব দেশ কি এই প্রশ্নের উত্তর কোনদিনই জানবে না?



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS