ভিডিও

ম্যানসিটিতে ফিরলেন গুন্ডোগান

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৫:০১ বিকাল
আপডেট: আগস্ট ২৪, ২০২৪, ০৫:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার সিটির সঙ্গে এক মৌসুম আগে চুক্তি শেষ হয় ইলকে গুন্ডোগানের। প্রস্তাব থাকলেও চুক্তি নবায়ন করেননি তিনি। ফ্রি এজেন্টে যোগ দেন বার্সেলোনায়। কিন্তু ওই নতুন অধ্যায় এক বছরের বেশি স্থায়ী হলো না। 

বার্সেলোনা ছেড়ে আবার ম্যানসিটিতে ফিরেছেন জার্মানির সদ্য বিদায়ী এই মিডফিল্ডার। তার সঙ্গে এক মৌসুমের চুক্তি করেছে সিটিজেনরা। কিংবদন্তি এই মিডফিল্ডারের ঘরে ফেরার খবরও দিয়েছে প্রিমিয়ার লিগে কর্তৃত্ব করে খেলা দলটি। বার্সার আর্থিক কারণে ক্লাব ছেড়েছেন গুন্ডোগান। কাতালান ক্লাবটির জন্য তার বেতন বহন করা চাপ হয়ে যাচ্ছিল। যে কারণে তিনি নিজেই ক্লাব ছাড়তে চেয়েছিলেন। নতুন মৌসুমের জন্য ক্লাব তাকে নিবন্ধনও করাতে পারেনি। আরও এক মৌসুম চুক্তি থাকলেও জার্মানির এই মিডফিল্ডার সমঝোতা করে লা লিগা জায়ান্টদের সঙ্গে চুক্তি বাতিল করেছেন। 

তাকে খুব করে দলে চাইছিলেন তুরস্কের ক্লাব ফেনারবেসের কোচ হোসে মরিনহো। কিন্তু শেষ পর্যন্ত ম্যানসিটি তাকে আবারও দলে ভিড়িয়েছে। গুন্ডোগান বলেছেন, ‘ঘরে ফেরার অনুভূতি সত্যিই অসাধারণ।’ বার্সা ছাড়ার বিষয়ে তিনি বলেন, ‘এটা সত্য যে, কঠিন সময়ে বার্সা ছাড়লাম। কিন্তু আমার চলে যাওয়া ক্লাবকে আর্থিকভাবে সহায়তা করবে।’ 

গুন্ডোগান চার মৌসুম বরুশিয়া ডর্টমুন্ডে খেলার পর ম্যানসিটিতে যোগ দেন। ২০১৬ থেকে ২০২৩ মৌসুম পর্যন্ত সাত মৌসুম তিনি সিটিজেনদের জার্সি গায়ে চাপিয়েছেন। এক মৌসুম বাদে ৩৩ বছর বয়সী এই ফুটবলার খেলা চালিয়ে যাবেন নাকি নতুন কোন চ্যালেঞ্জ নেবেন তা সময়ই বলে দেবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS