ভিডিও

সিরিআ-তে টানা দুই জয় জুভেন্টাসের

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ১২:৫৫ দুপুর
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ১২:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইতালিয়ান সিরিআ-তে দুর্দান্ত মৌসুম শুরু করেছে জুভেন্টাস। প্রথম দুই ম্যাচে দুই জয়ে পূর্ণ ৬ পয়েন্ট আদায় করে নিয়েছে তারা। এতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে ক্লাবটি।

গতকাল সোমবার অ্যাওয়ে ম্যাচে ভেরোনাকে ৩-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। মৌসুমের প্রথম ম্যাচে কমোকেও ৩-০ ব্যবধানে হারিয়েছিল থিয়াগো মোতার শিষ্যরা। সিরিআ-তে সবগুলো দল দুটি করে ম্যাচ খেললেও একমাত্র জুভেন্টাসই শতভাগ সফলতা অর্জন করতে পেরেছে। অর্থাৎ দুই ম্যাচের দুটিতেই জয় পেয়েছে তারা। গেল মে মাসে ইতালিয়ান কাপের ফাইনালে হেরে যাওয়ায় কোচ মাসিমিলিয়ানো এলিগ্রিকে বরাখাস্ত করেছিল জুভেন্টাস। এরপর মোতাকে নতুন কোচ হিসেবে নিয়োগ করে ক্লাবটি। ব্রাজিল ও ইতালির নাগরিকত্বধারী এই কোচের অধীনে শুরুটা ভালোই করেছে জুভেন্টাস।

ভেরোনার বিপক্ষে গতকাল ২৮ মিনিটে প্রথম গোল করেন জুভেন্টাসের ডুসান ভায়োভিচ। ৩৯ মিনিটে ২১ বছর বয়সী তারকা নিকোলো স্যাভোনার গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় জভেন্টাস। স্যামুয়েল বাংগুলার ক্রস থেকে দুর্দান্ত হেডে গোল করেন তিনি। ৫৩ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন ভায়োভিচ। পেনাল্টি কিকে গোলটি করেন সার্বিয়ান এই তারকা। শেষ পর্যন্ত ৩-০ গোলেই জয় নিশ্চিত করে জুভেন্টাস।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS