ভিডিও

অভিষিক্ত ওলমোর গোলে জয় বার্সা’র 

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০১:১২ দুপুর
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০৭:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনার জার্সিতে অভিষেক রাঙালেন স্পেনের দানি ওলমো। পিছিয়ে পড়েও তার গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা। লা লিগায় রায়ো ভায়োকানোর বিপক্ষে ২-১ গোলের জয় পেয়েছে হ্যান্সি ফ্লিকের শিষ্যরা।

মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে রায়ো ভায়োকানোর মাঠে ম্যাচের ৯ মিনিটেই গোল খেয়ে বসে বার্সেলোনা। উনাই লোপেসের গোলে লিড নেয় স্বাগতিকরা। পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মিরিয়া হয়ে খেলতে থাকে কাতালানরা। ম্যাচের ১৯ মিনিটে প্রথম লক্ষ্যে শট নেয় বার্সেলোনা। তবে ইনিগো মার্টিনেজের ওই শট অনায়াসে ঠেকিয়ে দেন ভায়োকানো গোলরক্ষক দানিয়েল। ৩৭ মিনিটে লামিন ইয়ামালের শটও ফিরিয়ে দেন এই গোলরক্ষক। তাই এক গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় বার্সা। 

বিরতি থেকে ফিরে ম্যাচের মিনিটে সমতায় ফেরে সফরকারীরা। বক্সের ভেতরে রাফিনহার অ্যাসিস্ট থেকে গোল করে দলকে ম্যাচে ফেরায় পেদ্রি। এরপর ৭১ মিনিটে লেভানদোভস্কি বল জালে জড়ালেও তা বাতিল হয়ে যায় ভিএআর চেকে। ম্যাচের ৮২ মিনিটে জয়সূচক গোলটি করে বার্সেলোনা। ইয়ামালের কাটব্যাক থেকে বক্সে বল পান ওলমো। প্রতিপক্ষের কয়েকজন খেলোয়াড়ের ফাঁক দিয়ে জোরালো শটে জাল খুঁজে নেন ২৬ বছর বয়সী তারকা। তার গোলেই জয় নিশ্চিত হয় বার্সার।  এই জয়ে তিন ম্যাচে ৩ জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করেছে বার্সেলোনা। ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে ভিয়ারিয়াল। ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে শিরোপাধারী রিয়াল মাদ্রিদ।   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS