ভিডিও

বিকেলে ফিরছেন সাফ শিরোপা জয়ী যুবারা

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০১:০৬ দুপুর
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৩:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুর সোয়া ২টায় ঢাকায় পৌঁছানোর কথা ছিল সাফজয়ীদের। কিন্তু ফ্লাইট বিলম্বের কারণে নির্ধারিত সময়ে আসতে পারছেন না তারা। এর পরিবর্তে  বিকেলে সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে দেশে ফিরছেন বাংলাদেশ অনূর্ধ্ব-২০ দল। নতুন শিডিউল অনুসারে ৪টা ৩৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা টাইগার যুবাদের। 

গতকাল বুধবার নেপালের কাঠমান্ডুর আনফা কমপ্লেক্সে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা জিতে বাংলাদেশ। এতে সাফে আরেকটি ইতিহাস গড়লো বাংলাদেশের ফুটবলাররা। সাউথ এশিয়ান গেমস ফুটবলে প্রথম স্বর্ণ, মেয়েদের সাফের একমাত্র শিরোপার পর এবার নেপালের মাটিতে অনূর্ধ্ব-২০ সাফে চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ। এই টুর্নামেন্টে বাংলাদেশের শিরোপা জয় ছিল অবিশ্বাস্য। কারণ, আসর শুরুর আগে বাংলাদেশের প্রস্তুতি তেমন ভালো ছিল না। গ্রুপ পর্বের ম্যাচে নেপালের কাছেই হেরে গিয়েছিল বাংলাদেশ। কিন্তু সেমিফাইনালে ভারতকে হারিয়ে দেয় বাংলাদেশের যুবারা। ফাইনালে স্বাগতিক দলের দর্শকদের চোখ কপালে তুলেছে বাংলাদেশ। নেপালের বিপক্ষে শিরোপা নির্ধারণী ম্যাচে জোড়া গোল করেছেন মিরাজুল ইসলাম। অন্য দুটি গোল করেন রাব্বি হোসেন রাহুল ও পিয়াশ আহমেদ নোভা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS