ভিডিও

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক পাইলটের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৩:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের বিরুদ্ধে রাজশাহীর গোদাগাড়ি উপজেলার রিশিকুল ইউনিয়নে চক নারায়ণপুর গ্রামে অন্তত দুই বিঘা জমি জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে।

আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন জমির সাবেক মালিক ও ক্রয় সূত্রে মালিক দাবি করা এক ব্যক্তি। জমির সাবেক মালিক জাহাঙ্গীর আলম বলেন, এক দাগে সেখানে তাদের ১১ দশমিক ২৬৭৮ একর সম্পত্তি ছিল। সেখান থেকে আংশিক দশমিক ৬৬৯৪ একর সম্পত্তি ২০২৩ সালে নাসরিন সুলতানা নামে এক ভদ্র মহিলা ক্রয় করেন। এর কিছুদিন পর ক্রয় করা জমি ভোগ দখলের জন্য অংশ বুঝে নিতে গেলে তার আগেই ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট জোরপূর্বক জমিটি ঘিরে নেন। জমির বর্গাচাষি দুজনকে পুলিশ দিয়ে গ্রেপ্তার করান। এছাড়াও জমি নিয়ে এমন বিবাদের সমাধান করতে চাইলে তিনি মোবাইল ফোনে জাহাঙ্গীর আলমকে তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী, রাজশাহী সিটি মেয়র, র‌্যাব ও পুলিশ দিয়ে তুলে নিয়ে আসার ভয় ভীতি ও হুমকি দেন। 

এ সংক্রান্ত একটি দীর্ঘ ফোন আলাপ অভিযোগকারীরা জমা দিয়েছেন। তাতে খালেদ মাসুদ পাইলট নানাভাবে অভিযোগকারীদের ভয়-ভীতি দেখানোর চেষ্টা করছেন বলে শোনা যায়। জাহাঙ্গীর আলম এবং নাসরিন সুলতানার ভাই শাহনুর ইসলাম মুকুলের দাবি, রাজশাহী কাঁকন হাটে খালেদ মাসুদ পাইলটের নিজস্ব খামার বাড়িসংলগ্ন জমিটি তিনি অনৈতিকভাবে দখল করেছেন। এটি দখল মুক্ত করতে তার সহায়তা চাইলেও পাওয়া যাচ্ছে না। এই অবস্থায় প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেছেন অভিযোগকারীরা। তবে এই অভিযোগের ব্যাপারে ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট কোনো মন্তব্য করতে রাজি হননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS