ভিডিও

মন্ত্রণালয়ের পুরস্কারের অর্থ বন্যার্তদের দিলেন সাফজয়ী যুবারা

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৯:৪৯ রাত
আপডেট: আগস্ট ৩০, ২০২৪, ০২:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নেপালকে ৪-১ গোলে হারিয়ে সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে বাংলাদেশ। শিরোপা জয়ের পরদিন দেশে ফিরেছে কোচ মারুফুল হকের দল। আজ বিকেল সাড়ে চারটা নাগাদ দেশে ফিরে আসতেই বিমানবন্দরে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন বাফুফে কর্মকর্তারা।

বিমানবন্দর থেকে ফুটবলারদের সোজা নিয়ে আসা হয় জাতীয় ক্রীড়া পরিষদে। যেখানে ফুটবলারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া। সাফজয়ী দলের সঙ্গে সাক্ষাতের সময় উপদেষ্টা আসিফ মাহমুদ দলের প্রত্যেকের জন্য ২৫ হাজার টাকা অর্থ পুরস্কার ঘোষণা করেন। 

 

খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎকালে আসিফ মাহমুদ বলেন, ‘জুলাই বিপ্লবের মাধ্যমে শিক্ষার্থীরা যে নতুন বাংলাদেশ উপহার দিয়েছে, তারই প্রতিফলন ঘটেছে ফুটবলের মাঠে। এ অর্জন এবং সাফল্যের ধারা যেনো অব্যাহত থাকে, তা নিশ্চিত করতে হবে।’

 

মন্ত্রণালয়ের দেওয়া পুরস্কার ঘোষণার পরপরই সাফ চ্যাম্পিয়ন দলের কোচ মারুফ উপদেষ্টাকে সম্মান জানিয়ে এই অর্থ বন্যা দুর্গতদের প্রদানের অনুরোধ জানান। তিনি বলেন, ‘আপনি যে সম্মান দিয়েছেন তাতেই আমরা কৃতজ্ঞ। বর্তমান পরিস্থিতিতে দলের সবার সম্মতিতে এই অর্থ বন্যা দুর্গতদের প্রদানের জন্য দেওয়া হলো।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS