ভিডিও

জাকারবার্গকে খোঁচা দিলেন ইলন মাস্ক

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৬:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

মঙ্গলবার রাত ৯টার পর থেকে সাড়ে ১০টা পর্যন্ত নিষ্ক্রিয় জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিষ্ক্রিয় ছিল।
এ নিয়ে বাংলাদেশসহ বিশ্বব্যাপী ব্যবহারকারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেক নিজের আইডি ও গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে চিন্তিত হয়ে পড়েন। 

এ নিয়ে মেটাকে খোঁচা দিয়ে একটি ব্যঙ্গাত্মক পোস্ট করেন এক্সের মালিক ইলন মাস্ক। মাস্কের পোস্ট করা ছবিতে ফেসবুক, ইনস্টাগ্রাম ও থ্রেডস মাথায় হাত দিয়ে থাকতে দেখা যায়। আর ফুরফুরে মেজাজে দেখা যায় এক্সকে।

ভিন্ন এক পোস্টে ইলন মাস্ক লিখেন, 'আপনি যদি এই মুহূর্তে আমার পোস্ট দেখতে সক্ষম হয়ে থাকেন, তার মানে আমাদের সার্ভার কাজ করছে।'

এ অবস্থায় ব্যবহারকারীদের আশ্বস্ত করতে এক্সে একটি পোস্ট করেন মেটার কমিউনিকেশন ডিরেক্টর অ্যান্ডি স্টোন। তিনি লেখেন, আমাদের পরিষেবা ব্যবহার করতে মানুষের সমস্যার সম্মুখীন হওয়ার বিষয়ে আমরা অবগত। আমরা এ নিয়ে কাজ করছি।

কিছু সময় পর তার পোস্টের স্ক্রিনশট নিয়ে ওই পোস্ট করেন মাস্ক। এদিকে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছে, পুরো বিশ্বজুড়ে ফেসবুক ও ইন্সটাগ্রামে সমস্যা দেখা দিয়েছে। বিশ্বের কোথাও কেউ ফেসবুক ও ইন্সটাগ্রামে প্রবেশ করতে পারছে না। এই দুটি মাধ্যমের ওয়েবসাইট এবং অ্যাপস উভয়ই অকার্যকর হয়ে পড়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS